web stats হেলিকপ্টারে চড়ে বর এলো কনের বাড়িতে, জনতা ঠেকাতে পুলিশ

মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬

হেলিকপ্টারে চড়ে বর এলো কনের বাড়িতে, জনতা ঠেকাতে পুলিশ

হেলিকপ্টারে চড়ে বর এলো কনের বাড়িতে, জনতা ঠেকাতে পুলিশ

স্পেন প্রবাসী বর হেলিকপ্টারে চড়ে মৌলভীবাজারের রাজনগরে কনে বাড়িতে আসেন। এতে উৎসুক জনতা হেলিকপ্টার দেখতে ভিড় জমান। শুক্রবার দুপুরে খুব কাছে থেকে হেলিকপ্টার দেখার সাধ মেটান স্থানীয় বাসিন্দা।

বর রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নের কেশরপাড়া গ্রামের হাজি আবরুছ মিয়ার ছেলে স্পেন প্রবাসী সোহেল আহমদ। স্পেন থেকে দেশে ফেরার পর বিয়ে ঠিক হয় একই উপজেলার সদর ইউনিয়নের গড়গাঁও গ্রামের আলহাজ শামছুল হকের মেয়ে উপজেলা আওয়ামী লীগ সভাপতি মিছবা হুদ্দোজার ভাতিজি তাহেরা হকের সঙ্গে। শুক্রবার ছিল বিয়ের দিন। আগে থেকেই জল্পনা-কল্পনা চলছিল- বর হেলিকপ্টারে চড়ে আসবেন। সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে দুপুর আড়াইটার দিকে হেলিকপ্টারে চড়ে বর কনের বাড়িতে আসেন।

 

কনে পক্ষের লোকজন গ্রামের পশ্চিম পাশের খোলা মাঠে হেলিপ্যাড নির্মাণ করে হেলিকপ্টার নামার ব্যবস্থা করেন। গ্রামের শত-শত মানুষ ব্যাপক উৎসাহে সেখানে ভিড় জমান। বর হেলিকপ্টার থেকে নামার আগেই প্রস্তুত ছিল বরকে বহন করতে আসা একটি গাড়ি। প্রায় ৩শ’ বরযাত্রী ও ৫০টির বেশি মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে বর কনের বাড়িতে পৌঁছান।

বরপক্ষ জানায়, দেশের শীর্ষ স্থানীয় এক গ্রুপের হেলিকপ্টারটি দেড় লাখ টাকায় ভাড়া করেন বর সোহেল আহমদ। বরের বাড়ির পাশের কালারবাজার থেকে দুপুর ২টায় রওনা হয় বরবাহী হেলিকপ্টার।

হেলিকাপ্টার ওঠানামার স্থানে ছিল রাজনগর থানা পুলিশের কঠোর নিরাপত্তা ব্যবস্থা। কনের আত্মীয় গড়গাঁও গ্রামের মারুফুর রহিম জানান, বিয়েতে ১২শ’ অতিথির খাবারের আয়োজন করা হয়েছে। বর হেলিকপ্টারে আসায় উৎসুক মানুষ তা দেখতে ভিড় করছেন।

বর সোহেল আহমদ সমকালকে বলেন, ‘বিয়ে হবে তো একবারই। তাই তিনি বিবাহ অনুষ্ঠানকে স্মরণীয় করে রাখার জন্য যাতায়াতের জন্য হেলিকপ্টার ব্যবহার করছেন।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com