web stats নিজের পদত্যাগের কারণ ব্যখ্যা করার জন্য বাংলাদেশে আসবেন হাথুরু!

বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭

নিজের পদত্যাগের কারণ ব্যখ্যা করার জন্য বাংলাদেশে আসবেন হাথুরু!

আবারও শুরু হলো গুঞ্জন। না, চন্দ্রিকা হাথুরুসিংহের শ্রীলঙ্কার কোচ হওয়ায় কোনো সন্দেহ নেই। ইতিমধ্যেই লঙ্কান ক্রিকেট বোর্ড চুক্তির ব্যাপারটি আনুষ্ঠানিকভাবে প্রকাশ করেছে। গুঞ্জন হলো সাবেক টাইগার কোচের বাংলাদেশে আসা নিয়ে। জানুয়ারিতে নিজ দেশ শ্রীলঙ্কার কোচ হিসেবে বাংলাদেশে আসবেন এটা জানা কথা। কিন্তু তার আগেই নাকি পদত্যাগের কারণ ব্যখ্যা করতে আসবেন বাংলাদেশের ক্রিকেটকে বদলে দেওয়া এই কোচ।

২০১৯ বিশ্বকাপ পর্যন্ত হাথুরুর সঙ্গে বিসিবির চুক্তি ছিল। কিন্তু চুক্তির মেয়াদ শেষ হওয়ার দেড় বছর আগেই বাংলাদেশ-পর্ব শেষ করেছেন শ্রীলঙ্কান কোচ। গত অক্টোবরে বাংলাদেশ দলের দক্ষিণ আফ্রিকা সফরের মাঝামাঝি সময়ে পদত্যাগের সিদ্ধান্ত জানান হাথুরু। আজ প্রধান কোচ হিসেবে তাঁর নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড (এসএলসি)।

বিসিবি সূত্রে জানা গেছে, পদত্যাগের কারণ ব্যখ্যা করতেই নাকি ঢাকায় আসবেন সাবেক কোচ। আরও জানা গেছে, বিসিবির সঙ্গে চুক্তির শর্ত মেনেই ৩ মাসের নোটিশ পিরিয়ডে পদত্যাগের কথা জানিয়েছেন হাথুরু। কিন্তু পদত্যাগের পর গত দুই মাসে বিসিবির মুখোমুখি হননি এই লঙ্কান কোচ। আগামীকাল শনিবার তার বাংলাদেশে আসার কথা আছে। এর আগেও আসার কথা দিয়ে তিনি কথা রাখেননি। এবার হয়তো জানা যেতে পারে কেন পদত্যাগ করলেন এই সাকিব-তামিমদের গুরু।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com