web stats পৃথিবী থেকে ইসলাম ধর্মকে শেষ করে দিতে হবে : ভারতীয় মন্ত্রী

সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭

পৃথিবী থেকে ইসলাম ধর্মকে শেষ করে দিতে হবে : ভারতীয় মন্ত্রী

যত নষ্টের গোড়া ইসলাম ধর্মই। ওই ধর্ম বিলুপ্ত না হলে বিশ্বে সন্ত্রাসবাদকে শেষ করা যাবে না। কোনও হিন্দু ধর্মগুরু নন। কথাগুলো বলেছেন ভারতের উন্নয়ন ও শিল্পোদ্যোগ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী অনন্ত কুমার।

তাকে প্রকাশ্যে বলতে দেখা গিয়েছে, ”পৃথিবীতে যত দিন ইসলাম ধর্ম থাকবে, ততদিন থাকবে সন্ত্রাসবাদও। ইসলাম ধর্মের বিলুপ্ত না হওয়া পর্যন্ত সন্ত্রাসবাদকে নিকেশ করা যাবে না। তাই পৃথিবী থেকে ইসলাম ধর্মকে শেষ করে দেওয়া উচিত।”

ভারতের প্রতিমন্ত্রী বলেছেন, ”সুযোগ পেলে আমি যা বলছি, ঠিক সেটাই লিখুক মিডিয়া। যা বলছি, ঠিক সেটাই দেখানো হোক টেলিভিশনে। বিশ্বশান্তির পক্ষে ইসলাম ধর্ম বড়ই বিপজ্জনক। একটা বোমা। ইসলাম ধর্ম থাকলে বিশ্বে শান্তি প্রতিষ্ঠা করা যাবে না।”

কথাগুলি যে মুখ ফসকে বেরিয়ে যায়নি কর্নাটকের বিজেপি নেতা অনন্তকুমারের, তাও স্পষ্ট ভিডিও ফুটেজে। গত বছরের ওই ভিডিওটি তার টুইটারে দক্ষিণে অভিনেতা প্রকাশ রাজ এ দিন শেয়ার করার পরপরই সমালোচনার ঝড় বয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওটি শেয়ার করে প্রকাশ তার টুইটে লিখেছেন, ”মন্ত্রী বলেছেন, ‘পৃথিবী থেকে ইসলাম ধর্মকে শেষ করে দেওয়া উচিত’… তা হলে যখন তিনি হিন্দুত্বের কথা বলেন, তখন কি তিনি বলতে চান যে, সেটাই জীবনের একমাত্র মন্ত্র?”

জাতীয় পুরস্কার জয়ী দক্ষিণে অভিনেতা প্রকাশ রাজ তার টুইটে এও লিখেছেন, ”কে আপনারা? আপনারা কি নতুন অবয়বে সেই জার্মানির হিটলারই?”

বিতর্ক অবশ্য কখনওই পিছু ছাড়তে চায় না ৪৯ বছর বয়সী মন্ত্রী অনন্ত কুমারকে। এ সপ্তাহের গোড়ায় কিত্তুরে একটি জনসভায় তিনি আক্রমণ করেছিলেন কর্নাটকের মুখ্যমন্ত্রী কংগ্রেস নেতা সিদ্দারামাইয়াকে। তার জন্য মানহানির একটি মামলা দায়ের হয়েছে তার বিরুদ্ধে।

মন্ত্রীপরিষদে শেষ বারের রদবদলের সময় অনন্ত কুমারকে মন্ত্রিসভায় আনেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তারপরেই একটি সিসিটিভি ফুটেজে দেখা যায়, মন্ত্রী গলা টিপে ধরে দেওয়ালে ঠেসে এক চিকিত্‍সককে চড় মারছেন। মন্ত্রীর বক্তব্য ছিল, ওই চিকিত্‍সক হাসপাতালে ভর্তি তার মায়ের চিকিত্‍সায় গাফিলতি দেখিয়েছেন।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com