web stats পরিবার সহ ইতালির পথে আনুষ্কা, বিরাটও গায়েব !

শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭

পরিবার সহ ইতালির পথে আনুষ্কা, বিরাটও গায়েব !

গত ক’দিন ধরেই চলছে গুঞ্জন। তবে কি সত্যিই আনুষ্কা ও বিরাট বিয়ে করছেন? এই ডিসেম্বরেই এক হবে চার হাত! বিরাট ও আনুষ্কার মুখপাত্রদের পক্ষ থেকে অবশ্য উড়িয়ে দেওয়া হয়েছে এমন সম্ভাবনার কথা। কিন্তু বৃহস্পতিবার ভোররাতে মুম্বাই বিমানবন্দরে আনুষ্কা শর্মাকে সপরিবারে দেশ ছাড়তে দেখার পরে সেই জল্পনা আবার প্রবল হয়ে উঠেছে। তবে কি সত্যিই পূর্বশ্রুত তারিখেই, অর্থাৎ ১০ থেকে ১২ ডিসেম্বরের মধ্যেই বিয়ে করছেন তাঁরা! আর তাই এ দিন আনুষ্কারা উড়ে গেলেন ইতালিতে?

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত এক প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, ডেনিম জিন্স, টিশার্ট ও ওভারকোট পরিহিত অনুষ্কা বৃহস্পতিবার ভোররাতে হাজির হন মুম্বাই বিমানবন্দরে। সঙ্গে তাঁর পরিবারের সদস্যরা। তাঁদের সঙ্গে ঢাউস ব্যাগপত্রও ছিল বলে জানা গিয়েছে।

প্রসঙ্গত, শ্রীলঙ্কার সঙ্গে সদ্যসমাপ্ত টেস্ট সিরিজের পরে আসন্ন ওয়ানডে সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে বিরাটকে। তবে তিনি ইতালিতে যাচ্ছেন কি না, সেটা স্পষ্ট নয়।

ডিসেম্বরেই বিয়ে করতে পারেন জনপ্রিয়তার তুঙ্গে বিরুষ্কা— এমনটা শোনা যাচ্ছিল। পুরো ঘটনা ‘গুজব’ বলে উড়িয়ে দিয়েছেন বিরাট ও আনুষ্কা। কিন্তু বৃহস্পতিবার ভোররাতের মুম্বাই এয়ারপোর্টে অনুষ্কার প্রবেশ সেই জল্পনাকে আবার নতুন করে জাগিয়ে তুলল।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com