web stats আমরা আর কোনো সালমান শাহ, মান্না তৈরি করতে পারিনি : পূর্ণিমা

বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭

আমরা আর কোনো সালমান শাহ, মান্না তৈরি করতে পারিনি : পূর্ণিমা

গণমাধ্যম থেকে শুরু করে সামাজিক মাধ্যমগুলোতে একটি বিষয় এখন ‘টক অফ দ্যা টাউন’। শাকিব-অপুর ডিভোর্স নিয়ে দেশে জনমানুষের মনে বিরূপ প্রতিক্রিয়ার শীতল হাওয়া বইছে। আর এ নিয়ে কি ভাবছেন সিনে সহকর্মীরা? ইন্ডাস্টিতে এমন বিচ্ছেদের কতটুকু প্রভাব পড়বে। এমন প্রশ্ন তুলে ধরতে গিয়ে নায়িকা পূর্ণিমা জানালেন।

অপু-শাকিবের বিষয়টি অত্যন্ত দুঃখজনক। ওদের দু’জনের ঘটনা ইন্ডাস্ট্রির যে কি ক্ষতি করেছে সেটা ওরা নিজেরাও জানে না। উত্তম কুমার মারা যাওয়ার পর ভারতীয় চলচ্চিত্র উঠে দাঁড়াতে সময় লেগেছে ২০ বছর। আমাদের সালমান শাহ, মান্না মারা যাওয়ার পর আমরা আর কোনো সালমান শাহ, মান্না তৈরি করতে পারিনি। শাকিবের এই ঘটনা শাকিব বেঁচে থেকেও মরে যাওয়ার মতো।

আমাদের ইন্ডাস্ট্রি আরও কয়েকবছর পিছিয়ে গেল। আমার মনে আছে কাজী হায়াৎ একবার আড্ডায় বলেছিল ভাগ্যিস শাকিব আমাদের দেশে জন্মেছে, পাশের দেশে জন্মালে বলিউডে ৪ জন খান হয়ে যেত। শাকিবের নিজের মূল্যটা বোঝা উচিত ছিল। একই কথা অপুর ক্ষেত্রেও, আমাদের নায়িকাদের মধ্যে আধিপত্য ছিল তার। তাদের ভুলের খেসারত দিতে হবে এখন পুরো চলচ্চিত্র অঙ্গনকে। বাচ্চা ছেলেটার দিকে তাকিয়েও ওদের এমন করা উচিত নয়।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com