web stats শাকিব খানের সঙ্গে বিচ্ছেদ নিয়ে সংবাদ সম্মেলনে মুখ খুলবেন অপু বিশ্বাস

সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭

শাকিব খানের সঙ্গে বিচ্ছেদ নিয়ে সংবাদ সম্মেলনে মুখ খুলবেন অপু বিশ্বাস

শাকিব খানের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুলবেন অপু বিশ্বাস। তবে, তার আগে তিনি একজন আইনজীবির পরামর্শ নিতে চান।
মঙ্গলবার শাকিবের সঙ্গে বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়লে মুখে কুলুপ আঁটেন অপু বিশ্বাস। গণমাধ্যম থেকে দূরে ছিলেন চিত্রনায়ক শাকিবও। তবে দিন পেরোতেই মুখ খুলতে শুরু করেছেন দুজনই।

তবে, বিচ্ছেদের বিষয়ে এখনই আনুষ্ঠানিক কোনো মন্তব্য করতে রাজী নন অপু।

শাকিবের নোটিস হাতে পাননি বলে অস্বীকার করে বুধবার অপু বলেন, “আমি এখনও ডিভোর্স নোটিস হাতে পাইনি। তবে, যেহেতু গণমাধ্যমে শাকিবের উকিলের বক্তব্য শুনেছি সে প্রেক্ষিতেই আমিও একজন উকিল খুঁজছি। তার পরামর্শেই আমি পরবর্তী পদক্ষেপ নিবো।”

শাকিবের সঙ্গে বিচ্ছেদের খবর ছড়িয়ে পরার পর গণমাধ্যম থেকে দূরে থাকা অপু’র বাসায় সাংবাদিকরা ভীড় করলেও দেখা মেলেনি তার।

এ প্রসঙ্গে অপু বলেন, “বাসায় সাংবাদিকরা ভীড় করছেন। এ বিষয়ে এখনই আমি কিছু বলতে চাইছিনা। আইনজীবির সঙ্গে পরামর্শ করে দু’একদিনের মধ্যেই আমি সংবাদ সম্মেলন করে সব বলবো।”

শাকিব খানের পক্ষে আইনজীবী শেখ সিরাজুল ইসলামের অফিস থেকে ঢাকা উত্তর সিটি করপোরেশন মেয়র কার্যালয়, অপু বিশ্বাসের ঢাকার নিকেতনের বাসা এবং বগুড়ার ঠিকানায় ডিভোর্সের নোটিস পাঠানো হয়েছে।

মঙ্গলবার শাকিবের আইনজীবী শেখ সিরাজুল ইসলাম সিরাজ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেছেন, “গত ২২ নভেম্বর ডিভোর্স লেটার পাঠানো হয়েছে। তাকে আইনগত পরামর্শ দেওয়া হয়েছে।”

এই ডিভোর্স কার্যকর হবে নোটিস পাঠানোর তারিখ থেকে তিন মাস পর।

২০০৬ সালে ‘কোটি টাকার কাবিন’ চলচ্চিত্রের মধ্য দিয়ে শাকিব-অপুর জুটি গড়ে ওঠে। ২০০৮ সালে তাদের বিয়ে হয়। গতবছরের ২৭ সেপ্টেম্বর কলকাতায় তাদের পুত্রসন্তানের জন্ম হয়। কিন্তু সেসব তারা আড়ালেই রেখেছিলেন।

অপু গত এপ্রিলে সন্তান কোলে টেলিভিশন লাইভে এসে সেই খবর প্রকাশ করলে বিষয়টি নাটকীয়তার জন্ম দেয়। শাকিব খান এ নিয়ে শুরুতে বিভিন্ন রকম কথা বললেও পরে তাদের মধ্যে মিটমাট হয়ে যায়।

বিয়ের খবর প্রকাশের ৯মাসের মাথায় ভাঙতে চলেছে ঢাকাই চলচ্চিত্রের এ জুটির সম্পর্ক।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com