web stats সালমানের মনে গোপন ব্যথা শুধুমাত্র ঐশ্বরিয়ার জন্য

বৃহস্পতিবার, ১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭

সালমানের মনে গোপন ব্যথা শুধুমাত্র ঐশ্বরিয়ার জন্য

আগামী বছরের ঈদে মুক্তি পাচ্ছে সালমান খানের ছবি ‘রেস ৩’ । ঈদের মৌসুম মানেই সলমানের নতুন ছবি। তাই বছরজুড়ে সালমানের ভক্তরা অপেক্ষায় থাকেন ইদের মরশুমে তাঁদের ভাইজানের ছবির জন্য়। তবে সামনের ঈদে সলমানের জন্য সম্ভবত আসতে চলেছে সবচেয়ে কঠিন চ্যালেঞ্জটি। শোনা যাচ্ছে, সেই সময়েই মুক্তি পেতে যাচ্ছে সালমানের প্রাক্তন প্রেমিকা ঐশ্বরিয়া অভিনীত ‘ফ্যানি খান’।

জানা গেছে, সালমান খান কিছুতেই চান না , ২০১৮ সালের ঈদে সলমানের ছবি ‘ রেস ৩’-এর সঙ্গে মুক্তি পাক ঐশ্বরিয়া অভিনীত ‘ ফ্যানি খান’। দুটি ছবিই একদিনে মুক্তি পাক , এটা একদমই বরদাস্ত করতে চাইছেন না সালমান। একই দিনে সালমান ও ঐশ্বরিয়ার ছবি মুক্তি পেলে তা নিয়ে মিডিয়ায় তোলপাড় হবে। আর তা এক্কেবারেই চাইছেন না সালমান । তাতে আবারও সলমান ঐশ্বরিয়াকে নিয়ে কথা উঠতে পারে বলে আশঙ্কা সলমানের। অনেকেই ধোঁয়া তুলেছেন যে সালমান এখনও ঐশ্বরিয়া সম্পর্কে ততটা সংবেদন শীল, যতটা তিনি আগে ছিলেন।

সূত্রের খবর দুটি ছবি একই দিনে মুক্তি পাওয়া নিয়ে কোনও রকমের সমস্যা নেই ঐশ্বরিয়ার। গোটা বিষয়টি নিয়ে বেশ উদাসীন রাই সুন্দরী। ফলে বোঝাই যায় পুরনো কথা নিয়ে সেভাবে আর ভাবতে চান না বচ্চন পরিবারের বধূ ঐশ্বরিয়া।

‘ফ্যানি খান’এর মুক্তির দিন নিয়ে এত জল ঘোলা হলেও , ছবির মুক্তির দিনক্ষণ ঠিক হয়ে গেছে। অভিনেতা অনিল কাপুর যিনি ছবি প্রযোজনা করছেন, তিনি নিজেই জানিয়েছেন, ছবি মুক্তি পাচ্ছে ১৫ জুন ২০১৮। অর্থাৎ আগামী বছর ঈদেই মুক্তি পাচ্ছে ঐশ্বরিয়া-রাজকুমার রাও অভিনীতি ‘ফ্যানি খান’।

‘রেস ‘ ছবির সিরিজের এই সিনেমাতে সালমানের সঙ্গে থাকছেন জ্য়াকলিন ও বলি দেওল। ছবির কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গেছে।

গোটা বিতর্ক যে বিষয়টিকে নিয়ে তা হলো সলমানের সঙ্গে ঐশ্বরিয়ার প্রেম। সঞ্জয়লীলা বনশালীর ছবি ‘হাম দিল দে চুকে সনম’ -এর সেট থেকে প্রেম শুরু হয় সালমান ও ঐশ্বরিয়ার। কিন্তু তার পরে বিভিন্ন কারণে দুজনের বিচ্ছেদ হয়ে যায়।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com