web stats শাকিব ও অপুর সম্পর্কের মূল্য মাত্র ৭ লাখ টাকা!

বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ৯ আশ্বিন ১৪২৭

শাকিব ও অপুর সম্পর্কের মূল্য মাত্র ৭ লাখ টাকা!

অনেক জল্পনা-কল্পনার পর অবশেষে ভাঙনের পথে হাঁটতে যাচ্ছে বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় তারকা জুটি অপু বিশ্বাস ও শাকিব খানের সংসার। গত বুধবার শাকিব খান ‘নোলক’ ছবির শুটিংয়ে হায়দরাবাদে যাওয়ার আগে তার আইনজীবীর মাধ্যম অপুর নিকেতনের বাসায় ডিভোর্স লেটার পাঠান। বর্তমানে শাকিব খান আছেন হায়দরাবাদে।

দীর্ঘ ১০ বছরের সম্পর্ক শাকিব শেষ করে দিচ্ছেন সাত লাখ টাকার দেনমোহর শোধ দিয়ে। রঙিন পর্দায় দুর্দান্ত প্রেম-ভালবাসা দেখানো, দুঃসাধ্যকে সাধ্য করা তারকাদের ভালবাসা বোধহয় এমনই হয়। ঠুনকো কাঁচের মতো, এই আছে এই নেই। আচ্ছা, রিকশায় প্যাডেল মারা সাধারণ ভক্ত কিংবা স্কুলে ক্লাস ফাঁকি দেয়া ক্ষুদে দর্শকরা কী এরপরও তাদের আইডল মানবে!

নাম প্রকাশ না করার শর্তে শাকিব খানের এক ঘনিষ্ঠ সূত্র জানায়, প্রায় মাসখানেক আগেই শাকিব খান ডিভোর্সের চিঠি তৈরি করে রেখেছিলেন। ভারতে শুটিংয়ে যাওয়ার মুহূর্তে সেই চিঠি অপুর কাছে পাঠিয়েছেন তিনি।

শাকিব অপুকে ডিভোর্স দিচ্ছেন, ‘এ খবরটি গত এক মাস ধরে মিডিয়ায় বেশ জোরালোভাবেই প্রকাশ হয়ে আসছিল। কিন্তু শাকিব এ ব্যাপারে সরাসরি কিছুই বলেননি।

২০০৮ সালে শাকিব-অপু গোপনে বিয়ে করেন।

এরপর গত বছর ২৭ সেপ্টেম্বর তাদের ঘরে আবরাম নামে একটি পুত্র সন্তানের জন্ম হয়। অপু বিশ্বাস গোপনে আগলে রেখেছিলেন শাকিব খানের ঔরসজাত সন্তানকে। কলকাতার একটি ক্লিনিকে ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম হয় শাকিব-অপুর ছেলে আবরাম খান জয়ের। সে সময় অপু বিশ্বাসের সিজারও করা হয়। সেই বিষয়টি তারা অনেকদিন গোপন রাখেন। বিয়ের কয়েক বছর তাদের সম্পর্ক ভালোই চলছিল। তবে একসময় তাদের সম্পর্ক ধীরে ধীরে অবনতি হতে থাকে।
এরই পরিপ্রেক্ষিতে চলতি বছরের ১০ এপ্রিল অপু বিশ্বাস তাদের সন্তান আবরামকে নিয়ে নিউজ টোয়েনটিফোর চ্যানেলের লাইভে এসে তাদের গোপন বিয়ে ও সন্তানের খবর ফাঁস করলে শাকিবের সঙ্গে তার সম্পর্কের চরম অবনতি হয়। শাকিবের সঙ্গে অপুর মান-অভিমান চলে। একটা সময় গিয়ে এ নিয়ে শাকিবের সঙ্গে অপুর দূরত্ব তৈরি হয়।

এ ছাড়াও গত ২৭ সেপ্টেম্বর ছিল শাকিব খান ও অপু বিশ্বাসের পুত্র আবরাম খান জয়ের প্রথম জন্মদিন। জন্মদিনের দাওয়াতপত্রে অপু বিশ্বাস ও জয়ের ছবি থাকলেও শাকিব খানের কোনো ছবি ছিল না। তখনো শাকিব-অপুর সম্পর্কের চরম টানাপড়েনের বিষয়টি আলোচনায় আসে। এমনকি পুত্রের জন্মদিনের অনুষ্ঠানেও যাননি শাকিব! যদিও শাকিব তার ছেলেন সঙ্গে সেদিন দিনের বড় একটি অংশ কাটিয়েছেন।

মূলত এরপর থেকেই শাকিব অপুকে ডিভোর্স দেওয়ার প্রক্রিয়া শুরু করেন এবং শেষ পর্যন্ত গত বুধবার অপুকে শাকিব ডিভোর্স লেটার পাঠান বলে ঘনিষ্ঠ সূত্র দাবি করেছে। এর আগে বিবাহবিচ্ছেদ নিয়ে গুঞ্জন শুরু হয়। সিনেমার শুটিংয়ে শাকিব খান তখন দেশের বাইরে ছিলেন।

শাকিব খান ও অপু বিশ্বাস তাদের বিয়ের খবর দীর্ঘ নয় বছর ধরে গোপন রেখেছিলেন। এখন ছেলেকে নিয়ে রাজধানীর নিকেতনের বাসায় অপু তার পরিবারের সঙ্গে শাকিবকে ছাড়াই আছেন।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com