web stats জাতীয় দল থেকে বাদ পড়ছেন যে ৪ ক্রিকেটার?

সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭

জাতীয় দল থেকে বাদ পড়ছেন যে ৪ ক্রিকেটার?

দায়িত্ব ছেড়েছেন হাথুরুসিংহে। আপাত দৃষ্টিতে সেটাকে খারাপ মনে হলেও একদিক থেকে সেটাই ভালো হয়েছে টাইগারদের জন্য। নির্বাচকরা এখন স্বাধীন ভাবে দল নির্বাচন করতে পারবে। আর সেজন্য দলে ৩-৪টা পরিবর্তন আসবে। আসন্ন লঙ্কান সিরিজে তাই ভালোকিছুই করতে পারবে বাংলাদেশ।

একটি বেসরকারী টিভি চ্যানেলে দেওয়া সাক্ষাতকারে এমনটাই জানিয়েছেন বাংলাদেশের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। তিনি জানিয়েছেন, বিপিএলে দেশী ব্যাটসম্যানদের থেকে বোলাররা বেশী নজর কেড়েছেন। যেকারণে তাদেরকে নজরে রেখেছেন তারা। তিনি বলেন, ‘কয়েকজন বোলারের পারফর্মেন্স আমাদের নজর কেড়েছে। বিশেষ করে পেসাররা, সেই হিসেবে ব্যাটসম্যানদের পারফর্মেন্স হতাশাজনক। ‘

আসন্ন সিরিজগুলো সাজানোর ক্ষেত্রে বিগত ছয় মাসের পারফর্মেন্স যাচাই করা হবে জানান তিনি। নান্নু বলেন, বিপিএলে খেলোয়ারদের পারফর্মেন্স আমরা ঘেটে দেখব। নজর থাকবে অনেকের উপরই। দক্ষিন আফ্রিকায় খেলা খেলোয়ারদেরও মুল্যায়ন করব। তারপরই সেরা দলটাকেই নির্বাচন করব।

এদিকে আসন্ন সিরিজে ৪টি পরিবর্তন আসতে পারে দলে এমনটাও জানিয়েছেন তিনি। জাতীয় দল থেকে বাদ পড়ছেন কোন ৪ ক্রিকেটার?

বিপিএলে পুরো ট্রুনামেন্টে ব্যর্থ ছিল সৌম্য সরকার। বল হাতে জাদু দেখিয়েছে আবু জায়েদ। এছাড়া নাসির বোলিং এবং ব্যাটিংয়ে ছিল দুর্দান্ত। এনামুল হক বিজয়ও ছিলেন রানের মধ্যেই। এবার দেখার পালা কোথায় কোথায় পরিবর্তন আসে স্বাধীন নির্বাচনে।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com