web stats প্রথম দর্শনেই চমকে দিলেন সুপারস্টার জিত

সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭

প্রথম দর্শনেই চমকে দিলেন সুপারস্টার জিত

কলকাতার সুপারস্টার জিতের জন্মদিন ছিলো ৩০ নভেম্বর। বিশেষ এই দিনটিতে ভক্তদের সারপ্রাইজ দিলেন নায়ক। বলা-কওয়া নেই, হাজির হলেন তিনি গিফট নিয়ে। পছন্দের তারকার কাছ থেকে এমন উপহার পেয়ে ভীষণই খুশি অভিনেতা জিতের ফ্যানরা।

কী সেই গিফট? নিজের জন্মদিনে জিৎ প্রকাশ করলেন তার পরবর্তী ছবি ‌‌‘ইন্সপেক্টর নটি কে’র ফার্স্ট লুক পোস্টার। সেখানে দেখা গেছে অ্যাকশান মুডে থাকা জিৎকে। প্রথম দর্শনেই অনুমান করা যাচ্ছে বেশ জমে উঠবে ছবির গল্প।

গেল শুক্রবার সকালেই প্রকাশ পেয়েছে দেবের ‘আমাজন অভিযান’র বহু প্রত্যাশিত ট্রেলার। ঠিক তার আগের দিন একই সময়ে মুক্তি পায় জিতের ‘ইন্সপেক্টর নটি কে’র পোস্টার। দুই নায়কের ভক্তরা তাই বেশ ফুরফুরা মেজাজে রয়েছেন। দেদারছে তারা শেয়ার করছেন প্রিয় নায়কের পোস্টার ও ট্রেলার।

সবকিছু ঠিক থাকলে নতুন বছরের জানুয়ারিতেই মুক্তি পেতে চলেছে জিতের ‘ইন্সপেক্টর নটি কে’। ছবিটি নির্মাণ করছেন কলকাতার নির্মাতা অশোক পাতি। ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও জিতের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান জিৎস ফিল্মওয়ার্ক। এই ছবিতে জিতের নায়িকা বাংলাদেশের নুসরাত ফারিয়া।

চলতি বছরের ২৩ আগস্ট থেকে জিৎ-ফারিয়ার এই ছবির শুটিং শুরু হয়েছিল। ইতালি, থাইল্যান্ড ও ইন্ডিয়ার বিভিন্ন লোকেশনে ছবির শুটিং হয়। রোমান্টিক কমেডি ধাঁচের গল্পের ছবি ‘ইন্সপেক্টর নটি কে’।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com