web stats আবারও সিনেমায় ফিরলেন জনপ্রিয় অভিনেতা আমিন খান

বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭

আবারও সিনেমায় ফিরলেন জনপ্রিয় অভিনেতা আমিন খান

এক দশক আগেও দাপিয়ে রূপালি পর্দা কাঁপিয়েছেন চিত্রনায়ক আমিন খান। এরপর নানা কারণে জনপ্রিয় এই নায়ককে আর চলচ্চিত্রে পাওয়া যায়নি। সর্বশেষ গেল বছরের ২৬ আগস্ট আমিন খান অভিনীত ‘এক জবানের জমিদার হেরে গেলেন এবার’ ছবিটি মুক্তি পুক্তি পায়।

আমিন খানের ভক্তদের জন্য সুখবর হচ্ছে, সুদর্শক এই নায়ক প্রায় দুই বছর পর আবার সিনেমার শুটিংয়ে ফিরেছেন। গতকাল (শনিবার) থেকে আমিন খান শুটিং করছেন তার নতুন ছবি ‘অবতার’ এর। বর্তমানে তিনি শুটিং করছেন পাবনায়। শনিবার রাতে আমিন খান পাবনা থেকে জানালেন, দুই বছর পর শুটিংয়ে ফেরার অনুভূতি; বললেন, অদ্ভূত এককাজ ভালো লাগা কাজ করছে।

আমিন খান একটি জনপ্রিয় অনলাইন নিউজকে বলেন, পাবনা সদর থেকে কিছুটা ভেতরে শুটিং করছি। যে স্থানে শুটিং হচ্ছে জায়গাটা দেখে আমি মুগ্ধ। মনে হচ্ছে, এই স্থানটা তৈরি হয়েছে ‘অবতর’ ছবির শুটিংয়ের জন্য। কারণ, পুরো পরিবেশটা গল্পের সঙ্গে মিলে যায়। শুটিং এর ফাঁকে চারপাশটা ঘুরে দেখেছি। ১৯৬৫ সালে নির্মিত একটি ক্লিনিকে শুটিং চলছে। ছবির গল্পের প্রেক্ষাপট এবং নিজের চরিত্র সবকিছু পারফেক্ট মনে হচ্ছে।

‘অবতার’ ছবিতে আমিন খানকে প্রতিবাদী এক বড় ভাইয়ের চরিত্রে দেখা যাবে। যে সমাজে মাদক ও নানা অবক্ষয়ের বিরুদ্ধে লড়েন। সমাজকে বদলে দিতে সবসময় সচেষ্ট থাকেন। এই নায়কের দাবী, অনেক চ্যালেঞ্জিং একটা চরিত্র। ১০ ডিসেম্বর পর্যন্ত আমিন খান পাবনায় শুটিং করবেন। শিগগির আরো কয়েকটি ছবির ঘোষণা দেবেন বলে জানান, ‘হৃদয় তোমার আমার’ ছবির এই নায়ক।

এ ছবিতে আমিন খান ছাড়াও অভিনয় করবেন মাহি, মিশা সওদাগর, সুব্রত। নায়ক হিসেবে অভিনয় করছেন রুশো নামে নবাগত একজন- বললেন নির্মাতা মাহমুদ হাসান শিকদার। ছবির পরিচালনার পাশাপাশি কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন তিনি নিজেই। নির্মাতা জানান, মাহি আজ (রোববার) থেকে শুটিং করছেন। মিশা ক্যামেরার সামনে দাঁড়াবেন ১৮ তারিখ। টানা শুটিং চলবে ২০ ডিসেম্বর পর্যন্ত।

চলচ্চিত্র থেকে দূরে থাকলেও ছোটপর্দায় আমিন খানের উপস্থিতি সরব। বিশেষ করে ঈদ কিংবা কোনো বিশেষ দিবস, উৎসবে তাকে একাধিক নাটকে দেখা যায়। সম্প্রতি তিনি ‘বিরোধ’ নামে একটি ধারাবাহিক নাটকে কাজ করছেন। এই নাটকে তাকে একজন চেয়ারম্যানের চরিত্রে দেখা যাবে। এছাড়া আমিন খান মার্সেল ইলেকট্রনিক্সের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছেন।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com