web stats আবেগ ধরে রাখতে না পেরে ফেসবুকে যা লিখলেন শাকিব খান!

সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭

আবেগ ধরে রাখতে না পেরে ফেসবুকে যা লিখলেন শাকিব খান!

প্রকৃত নাম মাসুদ রানা হলেও তিনি আমাদের সকলের কাছে শাকিব খান নামে পরিচিত। সোহানুর রহমান সোহান পরিচালিত ‘অনন্ত ভালোবাসা’ সিনেমার মাধ্যমে তাঁর অভিনয় জীবন শুরু। কিন্তু ছবিটি তাকে খ্যাতির চূড়ায় পৌছাতে সাহায্য না করলেও ক্যারিয়ারের ২য় বছরেই জনপ্রিয় অভিনেত্রী শাবনূর এর বিপরীতে অভিনয় করে আলোচিত হয় শাকিব খান।

শুধু তাই নয় খুব তাড়াতাড়ি শাবনূর-শাকিব খান জুটি বাংলা সিনেমার অন্যতম ব্যবসা সফল ও প্রযোজকদের আস্থাভাজন জুটিতে পরিণত হয়। বহু চড়াই উৎরাই পেরিয়ে শাকিব খান আজকের কিং খান।

বর্তমানে তিনি বাংলা চলচ্চিত্রে সর্বোচ্চ বেতনভোগী অভিনেতা। তিনি ২০১০ সালে ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’ ২০১২ সালে ‘খোদার পরে মা’ এবং ২০১৫ সালে আরো ‘ভালোবাসবো তোমায়’ ছবির জন্য তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারের শ্রেষ্ঠ চলচ্চিত্র অভিনেতার পুরস্কারে ভূষিত হন।

সম্প্রতি ‘শিকারি’ মুভির জন্য বেশ সুনাম কুড়িয়েছেন এই সুপারস্টার। এই মুভির জন্য শাকিব খান মেরিল প্রথম আলোর শ্রেষ্ঠ অভিনেতার পুরষ্কারও লাভ করেন। দুই বাংলার যৌথ প্রযোজনার ছবি করার পর থেকে দর্শকরা শাকিবকে নতুনভাবে আবিষ্কার করেন। স্ক্রিণশর্টটি শাকিব খানের ভেরিফাইড ফেসবুক পেইজ থেকে নেওয়া।

এদিকে গতকাল শাকিব খান হাজার হাজার ভক্তদের ভালবাসায় মুগ্ধ হয়ে তাঁর ভেরিফাইড ফেসবুক পেইজে পোস্ট দিতে গিয়ে লিখেন, আলহামদুলিল্লাহ্। ভক্তদের এত ভালবাসা পেয়ে সত্যি আমি ধন্য। যারা আমার ভক্ত তাদের জন্য ভালবাসা অবিরাম।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com