web stats প্রচন্ড জ্বরে অসুস্থ হয়েও যে কাজটা করলেন অক্ষয় কুমার

বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭

প্রচন্ড জ্বরে অসুস্থ হয়েও যে কাজটা করলেন অক্ষয় কুমার

কথা দিয়ে কথা কেমনভাবে রাখতে হয়, তা বোধহয় অক্ষয় কুমারের থেকে আর ভাল কেউ জানেন না। এমনিতে ইন্ডাস্ট্রিতে সঠিক সময়ে আসার জন্য নাম রয়েছে অক্ষয়ের। কখনও শুটিংয়ে লেট করেন না খিলাড়ি কুমার। কখনও কোনও কাজে আটকে পড়লে বেশি সময় কাজ করে সেই কাজ শেষ করে দেন।

তেমনটা করতে গিয়েই অসুস্থ হয়ে পড়লেন বলিউডের খিলাড়ি। বলিউডে তার মতো ফিট নায়কের জুড়ি মেলা ভার। এই বয়সেও তরুণ নায়কদের টক্কর দিতে পারেন খিলাড়ি কুমার। কিন্তু তাকেও কাবু করে দিয়েছিল। যশরাজ স্টুডিওতে দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ-এর শুটিং করছিলেন অক্ষয়। সেখানে আরও অসুস্থ বোধ করেন।

ফ্লোরে ডাক্তার পর্যন্ত ডাকতে হয়। কিন্তু ইফি-তে শামিল হতে গিয়ে এমনিতেই একদিন শুটিং পিছোতে হয়েছিল। তাই আর ফ্লোর ছাড়তে কিছুতেই রাজি হননি অক্ষয়। অসুস্থ শরীর নিয়েও শুট শেষ করেই বাড়ি যান তিনি। একেই বলে আসল ‘খিলাড়ি’, এমনটাই মত তার সহকর্মীদের।

এদিকে ইফির অনুষ্ঠানেও বিগ বি অমিতাভ বচ্চনের পা ছুঁয়ে তাকে সম্মানিত করেছেন অক্ষয়। ভাইরাল হয়েছে সে ভিডিও। নিজের জীবনের অভিজ্ঞতা শেয়ার করে এদিন সকলকে চমকে দিয়েছেন অক্ষয়। জানান কীভাবে ছোটবেলায় অমিতাভের অটোগ্রাফ নিতে গিয়ে তার খাবার আঙুর চুরি করেছিলেন। আর অমিতাভ তা দেখেও না দেখার ভান করে উলটে পুরো আঙুরের গোছাটিই তার হাতে তুলে দিয়েছিলেন।

অমিতাভকে বরাবর নিজের ফাদার ফিগার হিসেবে মনে করে এসেছেন অক্ষয়। সে কারণেই এদিন তার পা ছুঁয়ে আশির্বাদ নিলেন আক্কি। আর তার এই কীর্তি উপস্থিত সকলের মন ছুঁয়ে যায়।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com