web stats আজানের শব্দ শুনেই ভাষণ থামালেন ভারতের প্রধান মন্ত্রী মোদি, পরে যা বললেন..

সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭

আজানের শব্দ শুনেই ভাষণ থামালেন ভারতের প্রধান মন্ত্রী মোদি, পরে যা বললেন..

আজান চলাকালীন বক্তব্য থামালেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বুধবার বিকালে গুজরাটের আহমেদাবাদের নির্বাচনী প্রচারণায় বক্তব্য রাখছিলেন মোদি। আজান শেষে তিনি বলেন, কারো প্রার্থনায় ব্যাঘাত করা ঠিক না।

সেসময়ই পাশের একটি মসজিদ থেকে আজানের শব্দ ভেসে আসে। সাথে সাথে বক্তব্য থামিয়ে দেন প্রধানমন্ত্রী, আজান শেষ না হওয়া পর্যন্ত তিনি মঞ্চেই দাঁড়িয়ে থাকেন। এরপর আজান শেষে ফের ভাষণ শুরু করেন।

আগামী ৯ ডিসেম্বর গুজরাট বিধানসভার প্রথম দফার নির্বাচন। তার আগে দক্ষিণ গুজরাটের নবসারিতে প্রচারণায় গিয়েছিলেন মোদি। সেখানেই আজান চলাকালীন মাঝপথে নিজের ভাষণ থামিয়ে দেন মোদি।

তবে এবারই প্রথম নয়, আজান চলাকালীন এর আগেও একবার নিজের ভাষণ থামিয়ে দিয়েছিলেন প্রধানমন্ত্রী। গত বছরেই পশ্চিমবঙ্গ বিধানসভার নির্বাচনী প্রচারণায় রাজ্যটির খড়গপুরে এক প্রচারণায় যোগ দিতে এসে আজানের সময় নিজের বক্তব্য সাময়িক বন্ধ রাখেন মোদি।

সেসময় পোডিয়ামে রাখা গ্লাস থেকে পানি খেয়ে টানা তিন মিনিট নীরবতা পালন করেন। পরে আজান শেষে মোদি জানিয়েছিলেন ‘প্রার্থনা চলাকালীন সময়ে আমি কারো ব্যাঘাত করতে চাই না। সেই কারণেই আমি কিছুটা বিশ্রাম নিয়ে নিলাম।’

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com