web stats মেসি-নেইমার বন্ধুত্ব সম্পর্কের অবনতির পেছনের কারণ রোনাল্ডো!

বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭

মেসি-নেইমার বন্ধুত্ব সম্পর্কের অবনতির পেছনের কারণ রোনাল্ডো!

বার্সেলোনায় লিওনেল মেসির ছায়ায় ঢাকা পড়ে থাকতে থাকতে ক্লান্ত হয়ে পড়েছিলেন নেইমার। মনে মনে খুবই বিরক্ত ছিলেন! সেটা অবশ্য একান্তই মনের অন্দরমহলের কথা। এমনিতে মেসি ও নেইমার ঘনিষ্ঠ বন্ধু। বার্সেলোনা ছেড়ে পিএসজিতে পাড়ি জমানোর পরও নেইমার সেই বন্ধুত্ব ভুলতে পারেননি। পিএসজিতে আসার পরও তাই সাবেক বন্ধুদের সঙ্গে দেখা করতে নেইমার বার্সেলোনায় ছুটে গেছেন বেশ কয়েকবার। কিন্তু তাদের সেই বন্ধুত্বের সম্পর্ক নাকি ভেঙে গেছে! তাদের সম্পর্কের অবনতির পেছনের কারণ নাকি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো!

এমন খবরই দিয়েছে স্প্যানিশ ক্রীড়া দৈনিক দিয়ারিও গোল। সম্প্রতি এক সাক্ষাৎকারে নেইমারের বার্সেলোনা ছেড়ে পিএসজিতে চলে যাওয়া নিয়ে অন্যরকম মন্তব্য করেছেন মেসি। বলেছেন, ‘নেইমার চলে যাওয়ায় এক অর্থে বার্সেলোনার ভালোই হয়েছে। রক্ষণাত্মক দিক থেকে বার্সেলোনা এখন অনেক বেশি শক্তিশালী হয়েছে!’

মেসি কেন সাবেক সতীর্থের চলে যাওয়া নিয়ে এমন বিস্ফোরক মন্তব্য করলেন? এ প্রশ্নের উত্তর খুঁজতে গিয়েই পত্রিকাটি আবিষ্কার করেছে, মেসি-নেইমারের সম্পর্কে অবনতি হয়েছে। আর তার পেছনে রয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো! গত ২৩ অক্টোবর লন্ডনে বসেছিল ফিফা বর্ষসেরা ফুটবলারের পুরস্কার রজনী। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রোনাল্ডো, মেসি ও নেইমার।

অনুষ্ঠানে মেসি-নেইমারকে হতাশ করে পঞ্চমবারের মতো পুরস্কারটি জিতে নেন রোনাল্ডো। ওই অনুষ্ঠানে বন্ধু মেসির চেয়ে নেইমার এবং তার বাবা রোনাল্ডোর সঙ্গেই সময় কাটান বেশি। নেইমার ও তার বাবা রোনাল্ডোর সঙ্গে ছবিও তোলেন। জড়িয়ে ধরে ছবি তোলা দূরের কথা, মেসির সঙ্গে সেভাবে হেসে কথাও বলেননি নেইমার!

বন্ধু নেইমারের এমন ব্যবহারে মেসি শুধু কষ্টই পাননি, নেইমারের ওপর অসন্তুষ্ট হন বলে জানিয়েছে দিয়ারিও গোল। মেসির সাম্প্রতিক ‘নেইমার চলে যাওয়ায় বার্সেলোনার লাভই হয়েছে’ মন্তব্য নাকি সেই অসন্তুষ্টির বহিঃপ্রকাশ! ওয়েবসাইট।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com