web stats অভিনয় থেকে বিরতি নিচ্ছেন জনপ্রিয় মুখ অপু বিশ্বাস

রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ৯ কার্তিক ১৪২৭

অভিনয় থেকে বিরতি নিচ্ছেন জনপ্রিয় মুখ অপু বিশ্বাস

ঢালিউডের জনপ্রিয় মুখ অপু বিশ্বাস। মাতৃত্বের কারণে মাঝে কিছুটা বিরতি নিলেও গত কয়েক মাস ধরে আবারো ক্যামেরার সামনে দাঁড়ানোর জন্য নিজেকে প্রস্তুত করছিলেন তিনি। এজন্য নিজের ওজনও খানিকটা কমিয়ে ফেলেছেন। আর কয়েকদিন আগে নতুন দুটি ছবি নিয়ে বড় পর্দায় ফেরার কথাও জানান। তবে বর্তমানে সেই সিদ্ধান্ত বদলে ফেলেছেন। বদিউল আলম খোকনের পরিচালনায় ‘কাঙ্গাল’ ও রবিন খানের ‘কানাগলি’ নামের দুটি ছবিতে তিনি কাজ করতে পারবেন না বলে গতকাল জানিয়েছেন।

তিনি বলেন, আমি এখন শারীরিকভাবে অসুস্থ। আর এজন্য মাঝে কলকাতায়ও গিয়েছিলাম। মূলত এ কারণে ইচ্ছে থাকলেও আমি এখন ছবি দুটিতে কাজ করতে পারব না। আশা করি, ছবির প্রযোজক ও পরিচালক বিষয়টি বুঝবেন। ‘কাঙ্গাল’ ও ‘কানাগলি’ নামের দুটি ছবিতেই আমার আর কাজ করা হচ্ছে না।

২০০৬ সালে শাকিবের বিপরীতে ‘কোটি টাকার কাবিন’ ছবির পর অপুকে আর ফিরে তাকাতে হয়নি। ‘পিতার আসন’, ‘দাদী মা’, ‘চাচ্চু’, ‘আমার জান আমার প্রাণ’, ‘তুমি স্বপ্ন তুমি সাধনা’, ‘মন যেখানে হৃদয় সেখানে’, ‘জান আমার জান’, ‘মায়ের হাতে বেহেস্তের চাবি’, ‘এক বুক ভালোবাসা’, ‘মনে বড় কষ্ট’, ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’, ‘নিঃশ্বাস আমার তুমি’, ‘মাই নেম ইজ খান’সহ অসংখ্য হিট ছবি দিয়েছিলেন শাকিব-অপু জুটি।

সবশেষ চলতি বছর শাকিব খান ও অপু বিশ্বাস ‘রাজনীতি’ নামের একটি ছবিতে কাজ করেন। এ ছবিটি পরিচালনা করেন বুলবুল বিশ্বাস। গত ঈদুল ফিতরে ছবিটি মুক্তির পর বেশ প্রশংসিত হয়। অপু বিশ্বাস দীর্ঘ এক যুগের ক্যারিয়ারে নানা বাধা পেরিয়েছেন। দিয়েছেন দর্শকদের সফল ছবি। শাকিব খান ও অপুর সংসারে আছে এখন তাদের একমাত্র সন্তান আব্রাহাম খান জয়। তাকে নিয়েই মূলত সময় কাটাতে চান এখন অপু।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com