web stats মাত্র ৫০০০ টাকা হলেই নিজেকে বিকিয়ে দেন এই সুন্দরী অভিনেত্রী!

মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭

মাত্র ৫০০০ টাকা হলেই নিজেকে বিকিয়ে দেন এই সুন্দরী অভিনেত্রী!

বিষ্ফোরক উক্তিই করলেন এবার অভিনেত্রী গোহানা বশিষ্ঠ। বিগ বস ১১ এর প্রতিযোগী আরশিকে নিয়ে করলেন বিতর্কিত মন্তব্য। তিনি বলেন, মাত্র ৫ হাজার টাকার জন্য নিজেকে বিকিয়ে দেন আরশি। তিনি যেখানেই যান সেখানেই স্বামী কিংবা বন্ধু জুটে যায়।

এর আগেও একটি সাক্ষাতকারে গোহানা দাবী করেছিলেন, আরশির অনেক গুলোর গোপন মুহুর্তের ভিডিও তার কাছে আছে। শুধু তাই নয়, আরশি নাকি ৫০ বছর বয়স্ক এক পাকিস্তানি ‘বুকি’-কেও বিয়ে করেছেন বলেও দাবি করেন ওই অভিনেত্রী। যদিও বিষয়টির ভিত্তিহীন বলেই দাবি করেছেন আরশি খান।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে এমনই দাবি করেছেন গেহানা। তবে এই প্রথমবার নয়, এর আগেও মডেল অভিনেত্রী আরশি খানকে নিয়ে বিস্ফোরক দাবি করেছেন ওই অভিনেত্রী।

এদিকে সম্প্রতি আরশি খানের বাবা দাবি করেন, তার মেয়ে দাদা সম্পর্কে ক্যামেরার সামনে যে সব মন্তব্য করছেন, তা সত্যি নয়। দাদার ১৮টি বিয়ে বলেও আরশি যে দাবি করেন, তা মিথ্যে বলেও পাল্টা দাবি করেছেন তার বাবা। যা নিয়ে জোর জল্পনা শুরু হয়।

শুরু বিতর্কের অপর নাম আরশি খান। বলিউড সুপারস্টার সালমান খানের জন্য পোশাকহীন হন। কিন্তু সেই খোলামেলা ছবির মাত্রা এতটাই চড়া ছিল যে ফেসবুক, টুইটারে তাকে ব্লক করে দেয়া হয়।

পরে ফোটোশপের মাধ্যমে রাখঢাক করেও যে হট ছবিটা সালমানকে উত্‍সর্গ করলেন সেটাও প্রকাশ করার সম্পূর্ণ অযোগ্য। আরশি জানান, সালমানের সুলতান দেখার পর তিনি এতটাই আপ্লুত যে নিজের সবকিছুই সাল্লুকে দিয়ে দিয়েছেন।

আরশি হলেন সেই মডেল যিনি খবরে আসেন নিজেকে পাকিস্তানের অলরাউন্ডার শাহিদ আফ্রিদির গার্লফ্রেন্ড বলে দাবি করে। আরশি প্রথমে বলেছিলেন, আফ্রিদির সঙ্গে তিনি দুবাইয়ের হোটেলে নিয়মিত রাত্রিযাপন করেন।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com