web stats বর্তমানে তাহসানের সঙ্গে নিয়মিত কথা হয়, আমরা বাইরেও বেড়াতে যাই: মিথিলা

শুক্রবার, ৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭

বর্তমানে তাহসানের সঙ্গে নিয়মিত কথা হয়, আমরা বাইরেও বেড়াতে যাই: মিথিলা

প্রেম, ভালোবাসা অতঃপর বিয়ে, তাহসান মিথিলার এমন সুখের পরিণতি দেখে তাদের চেয়ে বেশি সুখ পেয়েছিল তাদের ভক্তরা। গান, অভিনয় দুই ভুবনেই বেশ জনপ্রিয় তাহাসান ও মিথিলা, ভক্ত সংখ্যাও তাদের অগণিত। তাই তাদের ভালোবাসার সংসারের সাথে কোটি ভক্তারাও বাস করতে শুরু করে। মিডিয়ার আদর্শ তারকা জুটি ছিলেন তারা। আর তাদের বিচ্ছেদে সারা দেশবাসী বিষাদে পড়বে এটাই সত্য ছিল, হয়েছেও তাই।

এরই মধ্যে পেরিয়ে গেছে বিবাহবিচ্ছেদের প্রায় চারটি মাস। একমাত্র মেয়ে আইরা তাহরিম খানকে নিয়ে নতুন করে জীবন গুছিয়ে নেয়ার চেষ্টা করছেন মিথিলা।

তাহলে তাহসান? রবী ঠাকুরের হঠাৎ-দেখা কবিতার মত বলতে হয়, ‘আমাদের গেছে যে দিন একেবারেই কি গেছে? কিছুই কি নেই বাকি?’

এই কথার আশ্চর্য উত্তর দিয়েছেন মিথিলা। তিনি বললেন, তাহসান নিয়মিত তার মেয়েকে দেখতে আসে বাসায়। আমাদের সঙ্গে বাইরে বেড়াতে যায়। তাহসানের সঙ্গে নিয়মিত কথা হয়। আর আমাদের তো কথা বলতেই হবে। যেহেতু মেয়েকে বড় করে তুলতে হবে, সেহেতু ভালো-মন্দ সিদ্ধান্ত তো দুজন মিলেই নিতে হয়।

এদিকে, সিঙ্গেল মাদার হিসেবে সন্তানকে বড় করার দায়িত্ব পালন করছেন মিথিলা। এ প্রসঙ্গে তিনি বলেন, বিবাহবিচ্ছেদের পর আমার জীবনে খুব একটা পরিবর্তন আসেনি। কারণ আমার মেয়েকে শুরু থেকে আমাকেই দেখতে হয়। আমি যখন সিঙ্গেল ছিলাম না, তখনো এ দায়িত্ব পালন করতে হতো, এখনো হয়। আমাদের দেশে একজন নারী যতই অর্থনৈতিকভাবে স্বাবলম্বী থাকুক না কেন, ঘরে ফিরে তাকেই সংসারের কাজ করতে হয়। আমার ক্ষেত্রেও তার ব্যত্যয় ঘটেনি।

জানা যায় মিথিলা ব্র্যাকের হেড অব আর্লি চাইল্ডহুড ডেভেলপমেন্ট ইন্টারন্যাশনালের প্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন। তাছাড়া শিশু ও নারী অধিকার নিয়ে কাজ করেন তিনি। সম্প্রতি রেডিও স্বাধীনে শিশুদের বিকাশ নিয়ে নতুন একটি অনুষ্ঠান শুরু করতে যাচ্ছেন মিথিলা।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com