web stats চাইনিজ সুপার লীগে যোগ দিচ্ছেন ব্রাজিলিয়ান তারকা কাকা

শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭

চাইনিজ সুপার লীগে যোগ দিচ্ছেন ব্রাজিলিয়ান তারকা কাকা

ফুটবলের দেশ ব্রাজিলের সাবেক তারকা ফুটবলার এবার পাড়ি দিতে যাচ্ছেন চীনে। বিশ্বের তাবৎ বড় বড় দলের সাথে খেলেছেন কাকা। এবার চাইনিজ সুপার লীগের (সিএসএল) ক্লাব গুইজু হেংফেং জিচেং ক্লাবের সাথে ব্রাজিলিয়ান তারকা ফুটবলার কাকা খেলতে যাচ্ছেন বলে জানা গেছে।

নতুন করে এশিয়ার সর্ববৃহৎ এ দেশটিতে ক্যারিয়ার দীর্ঘ করার লক্ষ্যেই জাতীয় দলের সাবেক এই উইঙ্গার এখন সিএসএল’র পথে পাড়ি জমাবেন বলেন সূত্রটি ইঙ্গিত দিয়েছে।

গত মাসে যুক্তরাষ্ট্রের মেজর লীগ সকারের (এমএলএস) ক্লাব ওরলান্ডো সিটি ছাড়ার পরে রিয়াল মাদ্রিদ ও এসি মিলানের সাবেক এই ৩৫ বছর বয়সী এ্যাটাকিং মিডফিল্ডার ক্লাব বিহিন রয়েছেন। বিশ্বকাপ জয়ী দলের এই সদস্যকে নিয়ে এসি মিলানও অবশ্য আশাবাদী ছিল।

তাদের আশা ছিল কাকাকে কর্মকর্তা হিসেবেই বেশী পছন্দ ইতালিয়ান জায়ান্টদের। খেলোয়াড় হিসেবে এসি মিলানে দারুন জনপ্রিয় ছিলেন কাকা। তবে ইতালি ও চাইনিজ গণমাধ্যম দাবী জানিয়েছে আরো এক বছর গুইজুর হয়ে ক্যারিয়ার বাড়াতে আগ্রহী কাকা।

চলতি মাসের শেষে সিএসএল’এ অষ্টম স্থানে থেকে মৌসুম শেষ করেছে গুইজু। এই দলে ম্যানেজার হিসেবে রয়েছেন স্প্যানিশ গিওর্গিও মানজানো। যদিও গুইজো সিটি নিউজ সূত্রে জানা গেছে এই সংক্রান্ত এখনো কোন চুক্তি চূড়ান্ত হয়নি। কিন্তু এ ব্যপারে কাকা ও ক্লাবের মধ্যে ফলপ্রসূ আলোচনা হয়েছে।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com