web stats বিশ্বজয় করে ভারতে ফিরলেন মানুসী, গভীর রাতেও তাকে স্বাগত জানাতে বিমানবন্দরে উপচে পড়া ভিড়

সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭

বিশ্বজয় করে ভারতে ফিরলেন মানুসী, গভীর রাতেও তাকে স্বাগত জানাতে বিমানবন্দরে উপচে পড়া ভিড়

সৌন্দর্য্যে বিশ্বজয় করে ভারতে ফিরলেন হরিয়ানার মানুসী চিল্লার। শনিবার গভীর রাতে তাকে স্বাগত জানাতে মুম্বাই বিমানবন্দরে ছিল মানুষের উপচে পড়া ভিড়। রাজকীয় সংবর্ধনা পেলেন মিস ওয়ার্ল্ড খেতাবজয়ী। ভারতীয় সুন্দরীদের মধ্যে মিস ইউনিভার্স খেতাব জিতেছেন সুম্মিতা সেন ও লারা দত্ত।

তবে মিস ওয়ার্ল্ড খেতাবধারীর তালিকাটা বেশ দীর্ঘ। ১৯৯৯ ও ২০০০ সালে তো পরপর দু’বছর এই খেতাব জিতেছিলেন যুক্তা মুখি ও প্রিয়াঙ্কা চোপড়া। দীর্ঘ সতেরো বছর এ বছর ফের মিস ওয়ার্ল্ড হলেন ভারতের মানুসী চিল্লার। হরিয়ানার বাসিন্দা বছর তেইশের এই যুবতী ডাক্তারির ছাত্রী। তার কীর্তিতে উচ্ছ্বসিত গোটা দেশ।

রাতারাতি সেলিব্রিটি হয়ে গিয়েছে মানুসী। বিশ্বজয়ের ঠিক সপ্তাহ পর দেশের ফিরলেন তিনি। শনিবার রাত দুটো নাগাদ মুম্বাই বিমানবন্দরে নামেন তিনি। গভীর রাতেও মানুমানুসী চিল্লারকে দেখার জন্য বিমানবন্দরে ভিড় করেছিলেন বহু মানুষ। সেখানে তাকে রাজকীয় সংবর্ধনা দেওয়া হয়।

আগামী ২৮ নভেম্বর হায়দরাবাদে ওয়ার্ল্ড আন্তেপ্রেনিওরশিপ সামিটে যোগ দেবেন মানুষ। ভারত-মার্কিন যৌথ উদ্যোগ আয়োজিত এই অনুষ্ঠানে হাজির থাকবেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভাঙ্কাও। অনুষ্ঠানে বিনোদন থেকে কীভাবে দেশের আয় বাড়ানোর যায়, সে বিষয়ে মার্কিন প্রতিনিধিদলকে পরামর্শ দেবেন এদেশের বিনোদন জগতের প্রতিনিধিরা।

সেই দলে থাকবেন সদ্য মিস ওয়ার্ল্ড খেতাবজয়ী মানুসী চিল্লারও। আগামী ৩০ নভেম্বর নিজের রাজ্য হরিয়ানার কুরুক্ষেত্রেও যাবেন তিনি। ১ ডিসেম্বরে হরিয়ানারই সোনেপতে একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা মিস ওয়ার্ল্ড খেতাবজয়ী এই মডেলের।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com