web stats মৃত্যুর শেষ সময় পর্যন্ত ওর পাশে থাকবো

শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭

মৃত্যুর শেষ সময় পর্যন্ত ওর পাশে থাকবো

অর্জুন কাপূর-পরিণীতি চোপড়ার অন-স্ক্রিন কেমিস্ট্রি যেমন হিট, তেমনই সুন্দর, উষ্ণ এবং অবশ্যই বন্ধুত্বপূর্ণ এই বলি বন্ধুর অফ-স্ক্রিন কেমিস্ট্রিও। তাই কখনও অর্জুন সম্পর্কে প্রকাশ্যে ভাল কথা না বললেও, তার ভাল-খারাপ, প্রসঙ্গত জীবনের সমস্ত মুহূর্তেই পরিণীতি তার পাশে থাকার প্রতিশ্রুতি নিয়েছেন।

অর্জুনকে ভালবাসা এবং ভরসা দিয়ে যাওয়ার আশ্বাস দিয়েছেন পরিণীতি জীবনের শেষমুহূর্ত পর্যন্ত, এবং পুরোটাই অভিনেত্রী করবেন একজন ভাল বন্ধু হিসেবে, সম্প্রতি এক সাক্ষাতকারে সেকথা জানিয়েছেন পরিণীতি।

বেশ কয়েক মাস তেমন কোনও ছবি হাতে ছিল না পরিণীতির। সম্প্রতি রোহিত শেট্টির ‘গোলমাল রিটার্নে’র হাত ধরে ফের হিটে ফিরেছেন নায়িকা। যশরাজ ফিল্মসের ব্যানারে পরবর্তী ছবি ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’-এ অর্জুনের সঙ্গে কাজও করছেন পরিণীতি।

এর আগে ‘ইশাকজাদে’ ছবিতে দেখা গিয়েছিল এই জুটির ম্যাজিক। যদিও এই ছবিটা পরিণীতির প্রথম ছবি নয়, তবে ‘লেডিস ভার্সেস রিকি বহেল’কে নিজের প্রথম ছবি মনে করেন না অভিনেত্রী। তার কাছে ‘ইশাকজাদে’ও স্পেশাল, গুরুত্বপূর্ণ ছবির সহ-অভিনেতার সঙ্গে তার সম্পর্কের সমীকরণও। তার প্রথম হিরোও অর্জুন, তাই অর্জুন তার কাছে এক অন্য মানুষ।

আপাতত নিজের পরবর্তী ছবি ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’-এর শ্যুটিং নিয়ে ব্যস্ত পরিণীতি। সেখানে একজন কর্পোরেট মহিলার চরিত্রে রয়েছেন অভিনেত্রী, যার কাছে কেরিয়ারই সব। দিবাকর ব্যানার্জীর এই ছবি পর্দায় মুক্তি পাবে ২০১৮ সালের আগস্টে।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com