web stats সবার ভুল ধারণাটা ভেঙে গেছে, অবশেষে শাকিবের সাথে ছবিটি করছি

শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮

সবার ভুল ধারণাটা ভেঙে গেছে, অবশেষে শাকিবের সাথে ছবিটি করছি

সবার ভুল ধারণাটা ভেঙে গেছে। অবশেষে শাকিবের সাথে ছবিটি করছি- এটা এখন বুঝতে পারছেন সবাই। সবার সব কথা বন্ধ হয়ে গেছে- কথাগুলো বলছিলেন অভিনেত্রী তানহা মৌমাছি। গত ১১ অক্টোবর ‘মামলা হামলা ঝামেলা’ ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করার জন্য চুক্তিবদ্ধ হন তানহা।

এ ঘটনা শাকিব জানতেই বেঁকে বসেন। তিনি সে সময় দেশে ছিলেন না। বিষয়টি নিয়ে তিনি গণমাধ্যমকে জানিয়ে ছিলেন তার অনুপস্থিতিতে তাকে না জানিয়ে ছবিতে চুক্তি করালেই যে অভিনয় করবেন এমন কোনো কথা নেই।

সে সময় শাকিব অভিনয় করবেন না বলেও জানিয়ে ছিলেন। কিন্তু গতকাল শাকিবের সুর পালটে গেল। ছবিটিতে তিনি অভিনয় করবেন। শাকিব নিজেই তথ্যটি নিশ্চিত করেছেন।এছাড়াও শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানও গতকাল সন্ধ্যায় এ তথ্য জানিয়েছেন।

এই ছবিতে তানহা অভিনয় করবেন বিদ্যা সিনহা মিমের সাথে সমান্তরাল চরিত্রে। তানহা বলেন, শাকিব খানের সাথে অভিনয়ের বিষয়টি নিয়ে ধোঁয়াশা ছিল। কিন্তু আমিও বিষয়টি নিয়ে এতো মাথা ঘামাই নি। অনেকেই তাচ্ছিল্য করে নানা কথা বলেছেন কিন্তু সেসব মাথায় নেওয়ার সময় আমার ছিল না।

তানহা মৌমাছি বলেন, গতকাল সেলিম ভাই আমাকে জানালেন শাকিব ছবিটিতে কাজ করার বিষয়ে সম্মত হয়েছে। আপনাদের নিউজ দেখেও নিশ্চিত হলাম। ফাইনালি এখন ভালো একটা কাজ দর্শকদের উপহার দিতে চাই।

চুক্তি সাক্ষরের দিন তানহা মৌমাছি বলেছিলেন, আমার আর মিমের সমান সমান অভিনয়। দুজনই ফিফটি ফিফটি। এছাড়া আমি দুইটা গানে থাকছি আর মিম আপুও দুইটা গানে থাকছে। এছাড়াও একটি আইটেম গানে সানি লিওনকে নেওয়ার কথা চলছে।

চিত্রনায়িকা তানহা মৌমাছির প্রথম চলচ্চিত্র রয়েল খানের ‘যে গল্পে ভালোবাসা নেই। ‘ তবে তিনি রুপালি পর্দায় অভিষিক্ত হন ‘অনেক দামে কেনা’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com