web stats প্রিয়াংকাকে সরিয়ে দিলেন শাহরুখ!

মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭

প্রিয়াংকাকে সরিয়ে দিলেন শাহরুখ!

বলিউড কিং শাহরুখ খান অভিনীত বহুল আলোচিত ‘ডন’ (২০০৬) এবং ‘ডন-টু’ (২০১১) দুটি ছবিতেই অভিনয় করেছিলেন প্রিয়াংকা চোপড়া। আর দুটি ছবিতেই শাখরুখ-প্রিয়াংকার রসায়ন নজর কেড়েছিল দর্শকদের।

এরপরও ডন-থ্রি’তে দেখা যাবে না প্রিয়াংকা চোপড়াকে। তার জায়গায় অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন।
ভারতীয় গণমাধ্যমে খবর, ‘ডন ২’-এর সময়ে শাহরুখ ও প্রিয়াংকাকে ঘিরে বলিউডের অন্দর মহলে জোর গুঞ্জন ছিল। সেটা নিয়ে একের পরে এক খবর আসতে থাকে। চলতি আবার আমেরিকার একটি চ্যাট শো’তে প্রিয়াংকা একটি লেদার জ্যাকেট পরে আসেন। সেই জ্যাকেটটি ছিল তাঁর প্রাক্তন প্রেমিকের। এর পরেই সোশ্যাল মিডিয়াতে শাহরুখের একটি ছবি ছড়ায় যেখানে তিনি একই রকম একটি লেদার জ্যাকেট পরে আছেন। এর ফলে সেই গুঞ্জন আবার মাথা চাড়া দিয়ে ওঠে। এরপর আর দু’জনকে একসঙ্গে দেখা যায়নি।

গুঞ্জন রয়েছে প্রিয়াংকার সঙ্গে অভিনয়ের বিষয়ে শাহরুখের স্ত্রী গৌরিরও নাকি ঘোর আপত্তি রয়েছে। এজন্য বিতর্ক এড়াতে কৌশলে প্রিয়াংকে সরিয়ে দিয়েছেন বলিউড বাদশা।
অবশ্য অন্য একটি ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হচ্ছে, শাহরুখই নাকি মনে করছেন প্রিয়াংকার থেকেও দীপিকার সঙ্গে তাঁর কেমিস্ট্রি আরও ভাল। দীপিকার সঙ্গেই তাঁর হিট ছবির সংখ্যা বেশি। তাই নাকি প্রিয়াংকার বদলে দেখা যাবে দীপিকাকে। প্রতিবেদনটির দাবি, প্রিয়াংকার পরিবর্তে দীপিকাকে নেওয়ার জন্য প্রযোজক ফারহান আখতার ও রীতেশকে শাহরুখই অনুরোধ করেছেন। তবে এখনই দীপিকা বা প্রিয়াংকা এই ছবির ব্যাপারে কিছুই জানাননি।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com