web stats এ আবার কেমন সেলফির নেশা!

মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ৭ আশ্বিন ১৪২৭

এ আবার কেমন সেলফির নেশা!

পথে যেতে যেতে সিগনাল। সেখানেই এক সুন্দরীর সঙ্গে বলিউড হিরো বরুণ ধাওয়ানের মোলাকাত।

মনের সুখে সেলফি তোলার পর যখন হুঁশ ফিরল ততক্ষণে মুম্বাই পুলিশ ঘিরে ধরেছে নায়ককে। শেষে ফাইন দিয়ে নিস্তার মিলল বরুণের!
ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, গতকাল সকালে মুম্বাইয়ের পথে বেরিয়েছিলেন ধাওয়ান। সিগনালে তাঁর গাড়ি দাড়াতেই বরুণের চোখ চলে যায় পাশে দাঁড়িয়ে থাকা অটোরিক্সার দিকে। সেখানে বসে এক সুন্দরী। সুন্দরীর চোখ বরুণের দিকে পড়তেই একগাল ঝলমলে হাসি হেসে আপ্যায়িত করলেন। ব্যাস, টাইম পাস করতে একদম ফিল্মি কায়দায় গাড়ির জানলা গলিয়ে নিজেকে বের করে দেন। বরুণের রকম-সকম দেখে উত্সাহিত হয়ে পড়েন বরুণের ফ্যান ওই তরুণীও। ওই অবস্থায় দু’জনে সেলফি তুলতে ব্যস্ত হয়ে পড়েন।

সিগনাল ক্লিয়ার হতেই হুঁশ ফেরে বরুণের।

ততক্ষণে যা হওয়ার হয়েই গেছে। মুম্বই পুলিশ ঘিরে ফেলেছে বরুণকে। কোনো মতে পুলিশকে বুঝিয়ে তাদের হাত থেকে নিজেকে ছাড়িয়ে নেন। কিন্তু এখানেই শেষ নয়। পুলিশ এর পর বরুণকে টুইট-এ সাবধানবাণী শোনায়, ‘দয়া করে আপনার এই সেলফি-পোজ সিলভার স্ক্রিন-এর জন্য তুলে রাখুন। বাস্তবে এই পোজ নেবেন না। এতে আপনিও সমস্যায় পড়বেন। আমরাও। এমনকি আপনার ভক্তরাও। কারণ এর থেকে যখন-তখন দুর্ঘটনা ঘটতে পারে। মুম্বই-এর একজন সচেতন নাগরিক হিসেবে আপনার থেকে এই আচরণ আমরা একেবারেই আশা করি না। ’
শুধু সাবধানবাণী টুইট করেই ক্ষান্ত থাকেনি তাঁরা। ৬০০ টাকার চালান পাঠিয়ে দিয়েছে বরুণের বাড়িতে। সেই ফাইন ভরে তবে রেহাই মিলেছে নায়কের। পরে পুলিশ বরুণের এই সেলফি অবতার পোস্ট করে সোশ্যাল মিডিয়াতেও। যাতে বরুণকে দেখে অন্যেরা শিক্ষা নেন। পাপারাত্জিদের কল্যাণে এই ছবি ছড়িয়ে পড়তেই লজ্জিত বরুণ পরে ক্ষমা চেয়ে নেন প্রকাশ্যে। ভক্তদের অনুরোধ করেন, তাঁকে দেখে তাঁরা যেন এমনটা না করেন।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com