web stats যা যা প্রয়োজন সব করবেন অপু সংসার টিকিয়ে রাখতে

রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭

যা যা প্রয়োজন সব করবেন অপু সংসার টিকিয়ে রাখতে

সংসার টিকিয়ে রাখার জন্য যা যা প্রয়োজন তাই তাই করবেন জনপ্রিয় অভিনেত্রী ও শাকিব খানের স্ত্রী অপু বিশ্বাস। অপু ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেতা শাকিব খানকে বিয়ে করে ধর্মান্তরিত হয়ে নিজের নামের সাথে ইসলাম শব্দটি যুক্ত করেন।

অপু জানিয়েছিলেন এই ত্যাগ শুধু ভালোবাসার জন্যই করেছেন। ভালোবাসার জন্য তিনি আরো বহু ত্যাগ করতে পারবেন। সর্বশেষ তিনি গণমাধ্যমকে সিনেমা ছাড়ার কথাও জানিয়েছেন। নামাজ, রোজা ও সংসার টিকিয়ে রাখার জন্য যা যা করণীয় তাই করবেন।
অপু বলেন, আমি নামাজ আদায় করি, রোজা পালন করি। এটা নতুন কিছু নয়। হজে যাওয়ার ইচ্ছে আছে। তবে আমি একা নই। আমার স্বামী শাকিবকে নিয়ে হজে যেতে চাই।

শাকিব ছাড়া আমি হজে যাবো না। আর আমি সবসময় চাই, শাকিবের সঙ্গে সংসার করতে। সেও খুব গভীরভাবে বিষয়টি জানে।
২০০৮ সালে গোপনে বিয়ে করার পর শাকিব-অপুর সংসার ঠিকমতোই চলছিল। দুজনেই নিজেদের মতো করে কাজ নিয়েই ব্যস্ত সময় পার করেছিলেন। গত এপ্রিলে তাদের বিয়ের খবর জনসমক্ষে চলে আসার পর শাকিবের সঙ্গে তার দূরত্ব বাড়তে থাকে।

সম্প্রতি নিজদের সন্তান আব্রাহাম খান জয়কে বাসায় তালা মেরে কলকাতায় গেছেন বলে খবর চাউর হয়। পরে জানা যায় তালা ভেতর থেকেই মারা ছিল। একেবারে নিরুপায় হয়ে কলকাতায় চিকিৎসা নিতে যান তিনি। সামনে ‘কাঙাল’ ছবির শুটিংয়ের পরিকল্পনা ছিল। কিন্তু পরিপূর্ণভাবে সুস্থ না হওয়া পর্যন্ত কোনো শুটিংয়ে অংশ নিতে পারছেন না অপু।

অপু বলেন, ডাক্তার বলেছেন, ৩-৪ মাস পুরোপুরি বিশ্রামে থাকতে। নইলে আরো বড় ধরনের সমস্যা হতে পারে। তাই কোনো শুটিংয়ে অংশ নেয়া সম্ভব হবে না।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com