web stats জনপ্রিয় অভিনেতা শাকিবের ভেরিফাইড ফেসবুক পেইজে রহস্যময় স্ট্যাটাস!

রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ৯ কার্তিক ১৪২৭

জনপ্রিয় অভিনেতা শাকিবের ভেরিফাইড ফেসবুক পেইজে রহস্যময় স্ট্যাটাস!

জনপ্রিয় অভিনেতা শাকিব খান। অমানসিক পরিশ্রম করে শাকিব খান আজকে কিং খান হয়েছেন। বর্তমানে বাংলাদেশে তাঁর জনপ্রিয়তা সবার শীর্ষে। জনপ্রিয় এই নায়ক দেশে ছাড়িয়ে কলকাতায় জনপ্রিয়তা অর্জন করেছেন। যৌথ প্রযোজনার দুই তিনটা সিনেমাতে অভিনয় করে শাকিব খান দর্শকের মাঝে নতুনভাবে নিজেকে উপস্থাপন করেন।

কিন্তু জনপ্রিয় এই নায়ক সম্প্রতি ব্যক্তিগত সম্পর্কের টানা পোড়নে আছেন। ইতোমধ্যে শাকিব- অপুর বিবাহ বিচ্ছেদ ছড়িয়ে পড়েছে সারা দেশে। এই নিয়ে শুরু হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে তুমুল সমালোচনার ঝড়। এদিকে গত শুক্রবার অপু তাঁর চিকিৎসার জন্য ছেলে জয়কে বাসায় কাজের মেয়ের সাথে রেখে বাহির থেকে তালা বন্ধ করে রাখার জন্য সমালোচনার সম্মুখীন হয়ে পড়েন অপু বিশ্বাস।

এই বিষয়ে শাকিব ক্ষিপ্ত হয়ে বলেন, ‘অপু নাকি এখন নিয়মিত জিমে যায়, ব্যায়াম করে। তাহলে তখন শরীরের কোনো সমস্যা না হলে বাথরুমে পড়েই পুরোনো সেলাইয়ের জায়গা ছিঁড়ে যায়! এটা কি বিশ্বাসযোগ্য? যদি তা-ই হয়ে থাকে তাহলে সে আমার ছেলেকে আমার বাবা-মায়ের কাছে রেখে যেতে পারত, নইলে সঙ্গে নিয়ে যেত। কিন্তু সে শেলীর (অপুর সহযোগী) কাছে রেখে গেছে জয়কে।

জয়ের যদি কিছু হয় তাহলে এর দায় নেবে কে? কি এমন ঘটল যে, এক বছরের বাচ্চা ছেলেকে বাইরে থেকে তালা দিয়ে বিদেশে যেতে হবে? দেশে কি কোনো চিকিত্সা ছিল না? ছেলের প্রতি মায়া-দরদ থাকলে কাজের মেয়ের জিম্মায় রেখে কখনও বিদেশে যেতে পারে না। তাও আবার ঘরের বাইরে থেকে তালা লাগিয়ে! কিন্তু অপু এ রজবার অক্ষরে অক্ষরে দেন।

স্ক্রিণশর্টটি শাকিব খানের ভেরিফাইড ফেসবুক পেইজ থেকে।
কিন্তু শাকিব খান তাঁর ভেরিফাইড ফেসবুক পেইজে একটি ছবি শেয়ার করে লিখেছেন, চোখ কখনো মিথ্যা বলেনা। এই কথা হয়তো অপু বিশ্বাসকে ইঙ্গিত করে লিখেছেন।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com