web stats কান্নাজড়িত কন্ঠে অপু বিশ্বাস বলেন, দাদা-দাদির বাসায় থাকার ভাগ্য হয়নি জয়ের

বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭

কান্নাজড়িত কন্ঠে অপু বিশ্বাস বলেন, দাদা-দাদির বাসায় থাকার ভাগ্য হয়নি জয়ের

সন্তান আব্রাম খান জয়কে বাসায় গৃহপরিচারিকার জিম্মায় রেখে চিকিৎসার জন্য একা কলকাতা গেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। আর যাওয়ার সময় ঘরের বাইরে তালা দিয়ে যান তিনি। অপুর স্বামী শাকিব খান নিজেই এ তথ্য জানিয়েছেন।

বৃহস্পতিবার ব্যাংকক থেকে ঢাকায় ফিরেছেন শাকিব খান। ফিরেই শুক্রবার রাত ৯টায় অপুর নিকেতনের বাসায় যান তিনি।

অপুর বাসায় গিয়ে শাকিব দরজায় নক করলে ভেতর থেকে এক নারী কণ্ঠ জানান, দরজা বাইরে থেকে তালা দেয়া। খোলার জন্য তাদের কাছে কোনো চাবি নেই। এ সময় তিনি জিজ্ঞেস করেন, অপু কোথায় গেছে? ভেতর থেকে উত্তর আসে, বিদেশে গিয়েছেন। কখন ফিরবেন সেটা তারা বলতে পারেননি।

এরপর শাকিব নীচে নেমে আসেন। এরপর সময় নিউজকে শাকিব বলেছেন, এটা কীভাবে সম্ভব? মাত্র এক বছরের একটি বাচ্চা ছেলেকে কাজের মেয়ের জিম্মায় বাইরে থেকে তালা লাগিয়ে কোনো মা কীভাবে দেশের বাইরে চলে যেতে পারে? এটা সন্তানের প্রতি মায়ের কেমন দায়িত্ব পালন?

অপু আমার ছেলেকে আমার বাবা মায়ের কাছে রেখে যেতে পারতো, নতুবা সঙ্গে নিয়ে যেত। সে এর কোনোটাই না করে আমার ছেলেকে কাজের মেয়ের জিম্মায় রেখে বিদেশ চলে গেল!

এ নিয়ে সংবামাধ্যমেরও প্রশ্নের মুখে পড়েছেন অপু। উত্তরে বেশ বিস্ফোরক তথ্যই দিয়েছেন ঢালিউডের আলোচিত এ নায়িকা।

অপু বলেন, কিছু দিন আগেইতো আব্রাম খান জয়ের জন্মদিন অনুষ্ঠান করা হয়েছিল। সেখানে জয়ের দাদা-দাদি বা ফুপুকে দেখেছেন? দেখেননি। তাদেরকে দাওয়াত দেয়া সত্বেও আসেননি।

তাছাড়া তারা কোনো দিন জয়কে দেখতে আমার বাসায় আসেননি। তাহলে আমি কীভাবে তাদের কাছে রাখবো বলেন? আমি কলকাতায় আসার সময় জয়কে কোলে নিয়ে অনেক কান্না করেছি। কারণ জয়ের ভাগ্য হয়নি ওর দাদা-দাদির বাসায় থাকার।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com