web stats গুলশানের নিকেতনের বাসায়তালাবন্ধ করে গেছেন অপু পুলিশের সহযোগিতায় তালা খোলার চেষ্টায় শাকিব খান

মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭

গুলশানের নিকেতনের বাসায়তালাবন্ধ করে গেছেন অপু পুলিশের সহযোগিতায় তালা খোলার চেষ্টায় শাকিব খান

ছেলেকে গুলশানের নিকেতনের বাসায় তালাবন্দী করে কলকাতায় চলে যাওয়া খবর শুনে দেশসেরা নায়ক শাকিব খান নিকেতনে বাসায় পৌঁছায়ে পুলিশের সহযোগিতায় তালা খোলার চেষ্টা চালাচ্ছেন।

শাকিব খান বলেন, যেহেতু তালাবন্ধ করে গেছেন অপু, সেহেতু স্থানীয় পুলিশের সহযোগিতায় তালা খোলার প্রক্রিয়া চলছে।

অপু বিশ্বাস কলকাতায় গিয়েছেন এটি পুরানো খবর। নতুন খবর হলো, সন্তান জয়কে পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট শেলীর কাছে দিয়ে তালাবন্দী করে গেছেন তিনি।

এদিকে, গতকাল রাতে ঢাকায় ফিরেছেন শাকিব খান। শুক্রবার সকালে অপু বিশ্বাসের সাথে যোগাযোগের চেষ্টা করলে কোনো রকম সাড়া শব্দ পাননি তিনি।

শেষ পর্যন্ত অপুর পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট শেলীকে ফোন করলে জানানো হয়, অপু এখন কলকাতায়। আর জয় কোথায় আছে এমনটা জানতে চাইলে শেলী বলেন, জয় তার সাথে অপুর নিকেতনের বাসায়।

এমনটা শোনার পর শাকিব খান নিকেতনের বাসায় যাওয়ার ইচ্ছা পোষণ করেন। কিন্তু শেলী জানান, বাহিরে থেকে জয় এবং তাকে তালাবন্ধ করে কলকাতায় গেছেন অপু। এ কথা শোনার সাথে সাথে অপুর নিকেতনের বাসায় ছুটে যান শাকিব খান।

সূত্র জানায়, বৃহস্পতিবার রাতে বাথরুমে পা পিছলে পড়ে যান অপু বিশ্বাস। এতে সিজারের সময় করা সেলাই ফেঁটে ব্লিডিং হতে থাকে তার।

প্রাথমিকভাবে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা নেন। এরপর ফলাফল আশানুরুপ না হওয়ায় চিকিৎসার জন্য শুক্রবার সকালে কলকাতায় পৌঁছান অপু। তিনি এখন সেখানকার এ্যাপোলো হসপিটালে ভর্তি আছেন বলে জানা যায়।

এদিকে মিডিয়া গুঞ্জন রটেছে, শাকিব-অপুর বিবাহবিচ্ছেদ এখন সময়ের ব্যাপার মাত্র। যেকোনো সময় এমন ঘোষণা আসতে পারে দুজনেই পক্ষ থেকেই!

যদিও কদিন আগে এক অনুষ্ঠানে অপুকে ডিভোর্সের ব্যাপারে প্রশ্ন করা হলে বিষয়টি নিয়ে তিনি কিছুই জানেন না বলে উড়িয়ে দেন। আরো বলেছিলেন, শাকিব খান দেশের বাইরে আছেন। তিনি ফিরলেই জানা যাবে। এসব সূত্রের খবরে তার কোনো আস্থা নেই বলে জানান তিনি উপস্থিত সংবাদকর্মীদের।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com