web stats ভিসা জটিলতার কারণে ঢাকা ফিরতে হচ্ছে শাকিব খানের

মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ৩০ আষাঢ় ১৪২৭

ভিসা জটিলতার কারণে ঢাকা ফিরতে হচ্ছে শাকিব খানের

আমাদের ছোট একটি ভুলের কারণে আমারা ভিসা জটিলতায় আটকে গিয়েছি। যার কারণে ছবির শুটিংয়ে আমাদের আর এবার থাইল্যান্ড যাওয়া হচ্ছে না। ১৫ নভেম্বর বিকালে আমার সঙ্গে শাকিবের কথা হয়েছে। ও আমাকে বলল, দাদা আমি তাহলে দেশে চলে আসি? আমি বললাম, ঠিক আছে। ও ১৬ নভেম্বর বিকালে ঢাকায় ফিরবে। আর ঢাকায় আসার পর আমরা পরবর্তী শুটিংয়ের তারিখ নির্ধারণ করব। কারণ ওর তো একটা প্রস্তুতি ছিল। সেটির মনোসংযোগে বিঘ্ন ঘটেছে।’

গত ১৫ নভেম্বর রাত ১১টার দিকে এ কথাগুলো বললেন ‘আমি নেতা হব’ ছবির পরিচালক উত্তম আকাশ। কারণ ঢালিউডের এই শীর্ষ তারকা শাকিব খানের শিডিউল অনুযায়ী বাংলাদেশের আরাধনা এন্টারপ্রাইজ ও কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের যৌথ প্রযোজনায় থাইল্যান্ডের ব্যাংককে ‘মাস্ক’ ছবির শুটিং শেষে ‘আমি নেতা হব’ ছবির গানের শুটিংয়ে অংশ নেওয়ার কথা ছিল। কিন্তু ভিসা জটিলতায় নায়িকা বিদ্যা সিনহা মিমসহ ছবির ইউনিট দেশে আটকে যাওয়ায় সেখানে কয়েকদিন অপেক্ষা করার পর এখন শাকিবকে কাজ শেষ না করেই দেশে ফিরতে হচ্ছে।

যদিও শাকিব গত কয়েকদিন আগে একটি গণমাধ্যমকে এ বিষয়ে বলেছিলেন, ‘আমি শিডিউল অনুযায়ী এখানে এসেছি। কিন্তু ভিসা জটিলতায় পরিচালক ও ইউনিট আসতে পারেনি। কবে এই সমস্যার সমাধান হবে জানি না।’

শাকিব খান গত ৩০ অক্টোবর ‘চালবাজ’ ছবির শুটিং শেষ করে ভারত থেকে ঢাকায় ফিরেছেন। এরপর আজ ৪ নভেম্বর এফডিসিতে ‘আমি নেতা হব’ ছবির শুটিংয়ে অংশ নেন। আর ৫ নভেম্বর সকালের ফ্লাইটে থাইল্যান্ড যান। তারপর ২০ নভেম্বরের দিকে কাজ শেষ করে দেশে ফেরার কথা ছিল।

এদিকে ২০ নভেম্বর শুরু হতে যাচ্ছে শাকিব খানের নতুন ছবি ‘নোলক’-এর শুটিং। এই ছবিতে তিন বছর পর আবার জুটি বেঁধেছেন ববির সঙ্গে। হায়দরাবাদে হবে বেশির ভাগ শুটিং, জানিয়েছেন পরিচালক রাশেদ রাহা।

আর প্রায় তিন বছর পর নিজের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে দ্বিতীয় ছবি নির্মাণ করতে যাচ্ছেন নায়ক শাকিব। ছবির নাম ‘প্রিয়তমা’। পরিচালনা করবেন হিমেল আশরাফ। এতে নায়ক হিসেবেও অভিনয় করবেন শাকিব। আর নায়িকা হিসেবে থাকছেন শবনম বুবলি।

পরিচালক জানান, ২০১৮ সালের ফেব্রুয়ারি কিংবা মার্চ মাসের শুরু হবে ছবির শুটিং। অকাল প্রয়াত চিত্রনাট্যকার ফারুক হোসেনের লেখা অসমাপ্ত চিত্রনাট্য এটি। পরে এটির পূর্ণাঙ্গ রূপ দিয়েছেন এ ছবির পরিচালক। গত সোমবার দুপুরে পরিচালক সমিতিতে ছবিটির নাম নিবন্ধন করা হয়েছে। ২০১৪ সালে শাকিব খান তাঁর নিজের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে ‘হিরো দ্য সুপারস্টার’ নির্মাণ করেন।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com