web stats হ্যাঁ, আমিই শাকিব খানের প্রিয়তমা : শবনম বুবলী

শনিবার, ১১ জুলাই ২০২০, ২৭ আষাঢ় ১৪২৭

হ্যাঁ, আমিই শাকিব খানের প্রিয়তমা : শবনম বুবলী

শবনম বুবলী। ঢাকাই চলচ্চিত্রের অন্যতম আলোচিত অভিনেত্রী। ইতিমধ্যে চারটি ছবি মুক্তি পেয়েছে তার। চারটিই দেশসেরা নায়ক শাকিব খানের বিপরীতে। আরও কয়েকটি ছবিতে জুটি বাঁধছেন তারা।

শাকিব খানের ‘প্রিয়তমা’ ছবিতে আপনি অভিনয় করছেন? এমন প্রশ্নের জবাবে বুবলি বলেন, হ্যাঁ, কথাটা সত্য। আসলে এই ছবির প্রস্তাব পেয়েছিলাম ছয় মাস আগে। হিমেল আশরাফ তখন ছবির কাহিনী শুনিয়ে ছিলেন।

তার মানে শাকিব খানের প্রিয়তমা আপনি? এমন প্রশ্নের জবাবে হেসে দিয়ে বুবলি বলেন, সিনেমাটিক ওয়েতে বললে তাতো বলতেই হয়। হ্যাঁ, আমি শাকিব খানের প্রিয়তমা।

এই নায়িকা বলেন, হিমেল আশরাফ ইচ্ছা পোষণ করেছিলেন শাকিব খান ও আমাকে নিয়ে এটি নির্মাণের। এর মধ্যে শাকিব খানও বেশ ব্যস্ত হয়ে পড়েন। তাই চিত্রনাট্য হাতে পাননি তিনি। সম্প্রতি ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’ শুটিংয়ের ফাঁকে শাকিব খান গল্পটি শোনেন। তারও মনে ধরে এটি। একটা পর্যায়ে ছবিটি প্রযোজনার সিদ্ধান্ত নেন। সত্যি বলতে কি ছবিটির কাহিনীতে ভিন্নতা রয়েছে।

বুবলি বলেন, ‘প্রিয়তমা’ ছবিটির কাহিনী সত্যি একটু ভিন্ন। বাকিটা না হয় পর্দা উঠলেই বোঝা যাবে। এ ছাড়া শাকিব খানের মতো সুপারস্টারের সঙ্গে কাজ করা যে কোনো নায়িকার জন্য বড় পাওয়া বলে মনে করি। সেখানে তার নিজের প্রোডাকশন হাউস থেকে কাজের সুযোগ পাওয়া আরও সৌভাগ্যের। এটি আমার জন্য অন্যতম মাইলফলক হবে।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com