web stats মোশাররফ করিম কলকাতায় মান্না দে'র সেই কফি হাউজের আড্ডায়

রবিবার, ১২ জুলাই ২০২০, ২৮ আষাঢ় ১৪২৭

মোশাররফ করিম কলকাতায় মান্না দে’র সেই কফি হাউজের আড্ডায়

কলকাতা গেলেন আর মান্নাদের গানের সেই কফি হাউজে ঢুঁ মারবেন না, তাই কি হয়! ও দেশে গেলে আর হাতে কিছুটা সময় থাকলে সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারাও একটি বারের জন্য যান সেই কফি হাউজে। সম্প্রতি সস্ত্রীক কলকাতা গিয়েছিলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম।

প্রাপ্ত তথ্যানুযায়ী অভিনেতা শামীম জামান ও মোশাররফ করিমের পরিবারবর্গ কলকাতায় গিয়েছিলেন রেগুলার চেকআপের উদ্দেশ্যে। সেখানে সপ্তাহ খানেক ছিলেন তারা। গত ৫ নভেম্বর কলকাতা ছেড়ে ঢাকায় ফিরেছেন। গতকাল অভিনেতা মোশাররফ করিম নিজ ফেসবুক অ্যাকাউন্টে কলকাতার কফি হাউজে সময় কাটানোর কিছু ছবি আপ করেছেন। পোস্টের ক্যাপশনে লিখেছেন ‘কফি হাউজে আড্ডা’।

বাংলাদেশের বাইরেও মোশাররফ করিমের রয়েছে অসংখ্য ভক্ত। তাদের কারো কারো সঙ্গে সাক্ষাৎ ঘটেছে তার। ওদিকে, মোশাররফ কলকাতায় গেলেন কিন্তু যে সকল ভক্তরা তার দেখা পেলেন না- তাদের আবেগ মিশ্রিত ভালোবাসায় ভাসছে মোশাররফ করিমের পোস্টের নিচের কমেন্ট বক্স। এ বিষয়ে মোশাররফ করিম বলেন, ‘তেমন কিছু না। একটু ঘুরাঘুরি আর এর ফাঁকে রেগুলার ডাক্তারি চেকআপ করাতেই কলকাতা গিয়েছিলাম। কলকাতায় যাব আর কফি হাউজে যাব না তা কি হয়? তাই বন্ধুদের সঙ্গে আমার কলকাতা ভ্রমণের ছবিগুলো শেয়ার করলাম।’

বলে রাখা ভালো, গত অক্টোবর মাসে জন্ডিসে আক্রান্ত হয়েছেন মোশাররফ করিম। এছাড়াও তার সুগার লেভেও বেশি। তাই ডাক্তার তাকে একমাসের বিশ্রামে থাকতে বলেছেন। বর্তমানে মোশাররফ কোনো শুটিং করছেন না। নিজ বাসায় বিশ্রামে রয়েছেন।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com