web stats দুবাইয়ের ষড়যন্ত্র পদ্মাবতীর পেছনে দেখছেন সুব্রহ্মণ্যম স্বামী

রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭

দুবাইয়ের ষড়যন্ত্র পদ্মাবতীর পেছনে দেখছেন সুব্রহ্মণ্যম স্বামী

পদ্মাবতী সিনেমার পেছনে দুবাইয়ের ষড়যন্ত্র রয়েছে বলে জানিয়েছেন বিজেপি সাংসদ ড. সুব্রহ্মণ্যম স্বামী। এমনিতেই এই ছবি নিয়ে বিতর্ক কম নয়। সম্প্রতি সুপ্রিম কোর্ট এই ছবির মুক্তির বিরুদ্ধে আবেদন খারিজ করে দেয়। তারপরেই বিজেপি সাংসদ এই মন্তব্য করেন।

সুব্রহ্মণ্যম স্বামী বলেন, ‘দুবাইয়ের মুসলিমরা চান তাদের সম্প্রদায়কে আমাদের সিনেমাতে নায়ক বানাতে এবং হিন্দু মহিলারা মুসলিমদের সঙ্গে সম্পর্কে জড়ানোর জন্য খুবই আগ্রহী সেটাই এই ছবিতে দেখানো হয়েছে।’

সাংসদ আরও বলেন, ‘আমাদের আসল সত্যটা উদঘাটন করতে হবে। আমার মনে হচ্ছে কোনও আন্তর্জাতিক ষড়যন্ত্র রয়েছে এই ছবির পেছনে।’ পদ্মাবতী ছবিতে কে টাকা বিনিয়োগ করেছে তা নিয়ে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটকে তদন্ত করতেও বলেন তিনি।

বিজেপি সাংসদ রীতিমতো অভিযোগ করে বলেন, ‘এখন অনেক সিনেমাই তৈরি হচ্ছে। বহু টাকা প্রকাশনার কাজে ব্যবহার হচ্ছে। ইউপিএ সরকারের ১০ বছরে বহু সিনেমাই তৈরি হয়েছে। যেটা অবিলম্বে বন্ধ হওয়া দরকার।’

রাজপুত সম্প্রদায়কে আঘাত করে পদ্মাবতী তৈরি হয়েছে, এই মর্মে শীর্ষ আদালতে এই ছবি মুক্তি বন্ধ করে দেওয়ার আবেদন জানানো হয়েছিল। শুক্তবারই সেই আবেদন খারিজ করে দেয় শীর্ষ আদালত।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com