web stats বুধবারের রাশিফল : কেমন যাবে দিনটি

বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ৯ আশ্বিন ১৪২৭

বুধবারের রাশিফল : কেমন যাবে দিনটি

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯): আজ মেষ পালকের বেশে ঘুরে, উড়ে বেড়াবে মন। কিছুতেই মনকে সামলে রাখতে পারবেন না। যখন যা ইচ্ছে হবে করে ফেলতে পারেন। কর্মক্ষেত্র আজ রণক্ষেত্রে পরিণত হবে এই নিয়ন্ত্রণহীন মনের কারণেই। কতদূর পর্যন্ত ভবিষ্যৎ দেখতে পারেন? আপনি যতটা দূর পর্যন্ত ভবিষ্যৎ দেখেন কাছের মানুষটি তার চেয়ে বেশি দূর পর্যন্ত ভবিষ্যৎ টের পায়। তার কাছ থেকে পেয়ে যাবেন অদূরের কোনও খবর।

বৃষ (এপ্রিল ২০- মে ২০): আর্থিক সঙ্কট আজ বৃক্ষের মতো ডালপালা বিস্তার করে আপনাকে অস্বস্তির ছায়া দিবে। কর্মক্ষেত্রে নিজেকে অসহায় এবং সঙ্গিহীন মনে হবে। আত্মীয় স্বজনদের সঙ্গে বিবাদ আজ অনেকাংশেই মিটে যাবে। কেউ ভাঁওতা দিয়ে আপনার পুঁজি আত্মসাৎ করার চেষ্টা করবে, সাবধান হোন। অপরিচিতদের আজ বিশ্বাসী মনে হবে। ভ্রমণের জন্য দিনটি শুভ।

মিথুন (মে ২১- জুন ২০): দিনের শুরুতেই ভিজে যাবেন প্রকৃতি কিংবা মানসিক স্বস্তিতে। উচ্চপদস্থ কারো রাগের কারণ হতে পারেন। দিনটি বিশেষভাবে খুবই উপযোগী, নিজেকে গুছিয়ে নেয়ার ক্ষেত্রে। তুচ্ছ বিষয় নিয়ে প্রিয় মানুষটির সঙ্গে মনোমালিন্য হতে পারে। আর্থিক স্বস্তি ফিরে পাবেন। শরীর স্বাস্থ্যে উদ্দাম লক্ষ্য করবেন।

কর্কট (জুন ২১- জুলাই ২২): দিনটি শুধুই ভ্রমণের জন্য। আপনি যদি আজ ভ্রমণে বের না হন তাহলে যেসব বিষয় থেকে বঞ্চিত হবেন তা হয়তো আর আগামীতে নাও আসতে পারে। খুবই তুচ্ছ কোনও কিছুর জন্যে দুঃখ হবে। অনুশোচনায় ভুগবেন। হুট করেই পরিবারের দায়িত্ব আপনার ঘাড়ে এসে পড়বে। অর্থযোগ নিশ্চিত।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): মাঝে মাঝে যে খুব ক্ষেপে ওঠেন, সে সময়ে যে অপরিমেয় মানসিক শক্তি ভর করে, তাকে কিন্তু দারুণ সৃজনশীল কাজে লাগাতে পারেন। এ কথার মাঝে আজকের বিশেষ এক সংঘটনের আভাস দেয়া গেলো। ভালোবাসার মানুষটির সঙ্গে যদি দেখা করতে পারেন সকাল সকাল, তাহলে দারুণ প্রেমময় একটা সময়ের কথা নিশ্চিতভাবেই ঘোষণা করা যায়। কর্মক্ষেত্রের পরিবেশ যদি ভালো নাও লাগে- কাজ চালিয়ে যান। অর্থ আপনার কাছ থেকে মুখ ফিরিয়েছে তো অনেকদিন হলো। অর্থচক্র বলছে, প্রতীক্ষার অবসান হতে যাচ্ছে।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): যারা প্রবাসে আছেন, তারা ভালোই থাকবেন। যারা দেশে আছেন, তাদের গুরুত্বপূর্ণ কোনো কাজের পূর্বাহ্নে আসতে পারে মানবসৃষ্ট বাধা। বিবাহিত জীবন দারুণ ভালো কাটবে। বিবাহপূর্ব জীবন অতিক্রম করছেন যারা, তাদের প্রতীক্ষার অবসান হতে চলেছে। কর্মক্ষেত্রে সাফল্যযোগ রয়েছে, তবে আপনার সময়ানুবর্তীতার ওপর নির্ভর করছে। অর্থযোগের মিথ্যে আশ্বাস দিয়ে লাভ নেই।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): পারিবারিক কারণে দৈনন্দিন কাজে মনসংযোগ করতে গিয়ে বাধার মুখে পড়তে পারেন। পারস্পরিক বোঝাপড়া দিয়ে সমস্যা সমাধান করুন এবং ছাড় দেয়ার মানসিকতা রাখুন। প্রেমের ক্ষেত্রে স্মৃতিকাতরতা অভিমান ভোলাতে সাহায্য করবে। বেশি বেশি কাতর হয়ে পড়তে থাকুন অতীত মধুময় স্মৃতিতে। অফিসের পরিধি বাড়বে, সে অনুপাতে আপনার বৃদ্ধিমত্তা ও কর্মদক্ষতাকেও শানিয়ে নিন। অর্থাগম শুভ।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): সৃজনশীলতা আপনার সঙ্গী, কিন্তু আজ পর্যাপ্ত স্বীকৃতি মিলবে না বলে হতাশ হয়ে পড়বেন না। অনেক নিন্দুকের সঙ্গে দেখা হয়ে যাবে, যারা পেছনে নিন্দা করে কিন্তু সামনে হাসিমুখে প্রশংসা আওড়ায়। তারা যে সমস্ত কথা ছড়িয়ে দেয় তাতে বিচলিত হয়ে আপনার সিদ্ধান্ত বদল করবেন না। কর্মক্ষেত্রে আপনার সাহচর্য পেতে চাইবে অধঃস্তনদের কেউ, তাদের বিমুখ করবেন না। ধার দেয়া অর্থ ফেরৎ পেতে পারেন।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): ব্যবসায়িদের জন্য আজ দিন-রাত কোনোটিই শুভ নয়। বিনিয়োগ সংক্রান্ত বিষয়াদিসহ কিছু আইনানুগ ঝামেলায় জড়াতে পারেন আজ। শরীর ঠিক থাকলেও মানসিক অবস্থা অতটা ভালো যাবে না। তাই দিনের শুরুতেই আজকের কাজের পরিকল্পনা করে ফেলুন। প্রেমের সম্পর্কে নতুন করে টানাপোড়েন সৃষ্টি হবে। ব্যক্তিগত জীবনে শত্রু-মিত্র চেনার জন্য দিনটি আজ শুভ।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): শারীরিক সমস্যা আজ আপনাকে বেশ কাহিল করে ফেলবে। পুরনো ব্যথা বাড়বে। সেই সঙ্গে পুরনো কোনো বন্ধুর দেখাও পেতে পারেন তবে সেই বন্ধু যদি আপনার কাছে মোটা অংকের টাকা ধার চায় তাহলে অবাক হবেন না। আর্থিক অবস্থা অপরিবর্তিত থাকবে। কাঁচামাল ব্যবসায়িরা লোকসানের মুখে পড়তে পারেন। আপনার অমনোযোগিতাই প্রেমের সম্পর্ক নষ্ট হওয়ার মূল কারণ। তাই নতুন সম্পর্কের ক্ষেত্রে মনোযোগী হোন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): প্রেম করতে কোনো সমস্যা নেই। কিন্তু সেই প্রেম যদি অসম বয়সের হয় তাহলে কিছুটা সমস্যায় পড়তে পারেন। পরিবারের পক্ষ থেকে বিয়ের কথা শুরু হবে। শিক্ষার্থীরা সামাজিক কোনো উন্নয়ন কর্মকাণ্ডে জড়ালে লাভবান হবে। একই সঙ্গে পরীক্ষায় ভালো করার সম্ভাবনাও আছে শিক্ষার্থীদের। তবে চাকরিজীবীদের জন্য দিনটি অতটা সুবিধার নয়। বসের কাছ থেকে প্রশংসার বদলে ঝাড়ি খেতে পারেন।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): বেকারদের জন্য প্রত্যেকটি দিনই ব্যস্ততার। তবে আজ বেকারদের আকার হওয়ার সম্ভাবনা আছে। পারিবারিক কোনো একটা বিষয় নিয়ে অশান্তি শুরু হতে পারে। সেক্ষেত্রে পরিবারের বয়স্কদের সঙ্গে পরামর্শ করলে ভালো ফল পাওয়া যাবে। প্রেমের সম্পর্কে নতুন মোড় নিতে পারে। কিন্তু সন্ধ্যের দিকে পকেট হালকা হয়ে যাবে। আর্থিক শান্তি না থাকলেও মানসিক শান্তি বজায় থাকবে।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com