web stats কোটা সংরক্ষণের দাবিতে রাজপথে মুক্তিযোদ্ধারা

শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৫ কার্তিক ১৪২৭

কোটা সংরক্ষণের দাবিতে রাজপথে মুক্তিযোদ্ধারা

মুক্তিযোদ্ধা কোটা সংরক্ষণের দাবিতে চুয়াডাঙ্গায় বিক্ষোভ মিছিল করেছে সাধারণ মুক্তিযোদ্ধারা। একই সাথে কোটা পদ্ধতি বাতিলের নামে বিভিন্ন বিশ্ববিদ্যালয় এলাকায় নাশকতা সৃষ্টিকারীদের বিচারের আওতায় এনে শাস্তির দাবি জানান তারা।

বুধবার (১১ এপ্রিল) দুপুরে শহরের শহীদ হাসান চত্বর থেকে এ বিক্ষোভ মিছিলটি বের হয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়।

এ কর্মসূচিতে অংশ নিয়ে বক্তারা বলেন, সম্প্রতি কতিপয় স্বার্থন্বেষী মহল সরকারি চাকরিকে কোটা পদ্ধতি বাতিলের নামে পরিকল্পিতভাবে নাশকতা সৃষ্টি করে সরকার ও দেশের ভাবমূর্তি ক্ষুন্ন করার চেষ্টা করছে। একই সাথে তারা সমাজের অনগ্রসর জনগোষ্ঠীকে মূল স্রোতের সাথে সম্পৃক্ত রাখেতে মুক্তিযোদ্ধা, নারী, প্রতিবন্ধী ও নৃতাত্ত্বিক জনগোষ্ঠীর কোটা অব্যহত রাখার দাবি জানান।

একই দাবিতে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি পেশ করে জেলা মুুক্তিযোদ্ধা এবং মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কর্মকাণ্ডের নেতৃবৃন্দরা। আন্দোলনকারিদের পক্ষে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চুয়াডাঙ্গা জেলা ইউনিটের সাবেক কমাণ্ডার আবু হোসেন ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কমাণ্ডার কাউন্সিলের আহ্বায়ক শাহবুদ্দীন রুবেল জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদের কাছে স্মারকলিপি তুলে দেন।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com