web stats রাজশাহীতে করোনাভাইরাস প্রতিরোধে জেলা পুলিশের সচেতনতামূলক সভা ও লিফলেট বিতরন

রবিবার, ৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭

রাজশাহীতে করোনাভাইরাস প্রতিরোধে জেলা পুলিশের সচেতনতামূলক সভা ও লিফলেট বিতরন

রায়হান ইসলাম, রাজশাহী: বিশ্ববাসীর কাছে এখন খুব ভয়ংকর একটি নাম করোনা ভাইরাস। সারা বিশ্বে এখন মহামারী আকার ধারণ করেছে রোগটি। করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ বিষয়ে রাজশাহী জেলা পুলিশের উদ্যেগে এক সচেতনতা মূলক আলোচনা সভা ও লিফলেট বিতরণ করা হয়।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে রাজশাহী জেলা পুলিশ লাইন্সে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মো : শহিদুল্লাহ বলেন, বিদেশ ফেরত নাগরিকদের দেশ ও জাতির প্রতি দায়িত্ববোধ থেকে কোয়ারেন্টাইন যথাযথভাবে মেনে চলার আহবান রইলো এবং এ বিষয়টি থানা এলাকায় প্রচার করার জন্য থানার অফিসার ইনচার্জদেরকে নির্দেশনা প্রদান করেন তিনি ।

এসময় করোনা ভাইরাসের লক্ষণ ও কিভাবে প্রতিরোধ করা যায় সে বিষয়ে আলোচনার পাশাপাশি সকলকে সচেতন থাকার বিশেষ নির্দেশনা প্রদান করা এবং গুজব থেকে বিরত থাকার পরামর্শ দেওয়া হয়। আলোচনা শেষে ফোর্সদের মাঝে লিফলেট ও মাস্ক বিতরন করা হয়।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহীর সম্মানিত পুলিশ সুপার জনাব মো: শহিদুল্লাহ বিপিএম, পিপিএম । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডেপুটি সিভিল সার্জন ড: আব্দুল মতিন রাজশাহী পুলিশ হাসপাতালের তত্তাবধায়ক ডা: নজরুল ইসলাম ,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহমুদুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি)মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী,অতিরিক্ত পুলিশ সুপার( ইনসার্ভিস) কামরুন নাহার ও অতিরিক্ত পুলিশ সুপার মো: ইফতেখায়ের আলম প্রমুখ ।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com