web stats এখন হরতাল আর গণআন্দোলনের অস্ত্র নয় : ওবায়দুল কাদের

শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬

এখন হরতাল আর গণআন্দোলনের অস্ত্র নয় : ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বর্তমানে হরতালকে অস্ত্র হিসেবে ব্যবহার করে গণআন্দোলন করার দিন শেষ হয়ে গেছে। এটি এখন আর গণআন্দোলনের অস্ত্র নয়। ‘এটা আন্দোলনের এখন আর কার্যকর কোন অস্ত্র নয়।

কারণ, দেশের মানুষ বাস্তবতা বুঝে’ উল্লেখ করে কাদের বলেন, গ্যাসের দাম সমন্বয় করার জন্য মূল্য বৃদ্ধি করা হয়েছে। তারপর এখনও ভর্তুকি দিতে হবে। সেজন্যই গ্যাসের মূল্য বৃদ্ধি করা হয়েছে।

ওবায়দুল কাদের আজ রাজধানীর ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমন্ডলীর সভা শেষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে একটি জোটের ডাকা হরতাল প্রসঙ্গে একথা বলেন।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি, ডা. দীপুমনি এমপি, এডভোকেট জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী এমপি, একেএম এনামুল হক শামীম, এমপি, তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট আফজাল হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন ও কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সদস্য মারুফা আক্তার পপি প্রমূখ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com