web stats রিফাত হত্যা মামলার আসামিদের ধরতে দেশজুড়ে ‘রেড অ্যালার্ট’ জারি

শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬

রিফাত হত্যা মামলার আসামিদের ধরতে দেশজুড়ে ‘রেড অ্যালার্ট’ জারি

বরগুনায় প্রকাশ্যে দিবালোকে রিফাত শরীফ হত্যাকাণ্ডের ঘটনায় জড়িতদের ধরতে দেশের সব আন্তর্জাতিক বিমানবন্দর, স্থলবন্দর ও নৌ-বন্দরসহ সব জায়গায় রেড অ্যালার্ট জারি করা হয়েছে।

পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া) সোহেল রানা বলেন, রিফাত শরীফ হত্যার ঘটনায় অভিযোগে থাকা আসামিরা যাতে দেশত্যাগ করতে না পারেন, এ জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট বিমানবন্দর, স্থলবন্দর ও নৌ-বন্দরগুলোকে নির্দেশ প্রদান করা হয়েছে।

আসামিদেরকে গ্রেফতারের লক্ষ্যে জেলা পুলিশের পাশাপাশি পিবিআই,সিআইড র‌্যাব এবং ডিএমপির কাউন্টার টেররিজম ইউনিট কাজ করছে। আশা করছি সকল আসামিকে দ্রুত আইনের আওতায় আনা সম্ভব হবে। অভিযুক্তদের বিষয়ে কোন তথ্য থাকলে তা পুলিশকে জানাতে অনুরোধ করা হয়েছে’।

এর আগে রিফাত হত্যা মামলার আসামিরা যাতে সীমান্ত অতিক্রম ও দেশ ত্যাগ করতে না পারেন, তা নিশ্চিত করতে বৃহস্পতিবারই মৌখিকভাবে নির্দেশ দেন হাইকোর্ট। বিচারপতি এফ আর এম নাজমুল আহাসান ও বিচারপতি কে এম কামরুল কাদেরের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এই নির্দেশ দেন। ঘটনাটি আদালতের নজরে আনেন সুপ্রিম কোর্টের আইনজীবী রুহুল কুদ্দুস।

গেলো ২৬ জুন বুধবার বরগুনা সরকারি কলেজের সামনে প্রকাশ্য দিবালোকে পথচারীদের উপস্থিতিতে স্ত্রীর সামনে শাহ নেয়াজ রিফাত শরীফ নামের এক যুবককে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com