web stats দুই বোনকে অপহরণ করে দুই বন্ধু মিলে টানা ২০ দিন ধরে ধর্ষণ

বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭

দুই বোনকে অপহরণ করে দুই বন্ধু মিলে টানা ২০ দিন ধরে ধর্ষণ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে প্রেমের ফাঁদে ফেলে দুই চাচাতো বোনকে অপহরণ করে এক রুমেই টানা ২০ দিন ধরে দুই বোনকে অসংখ্যবার ধর্ষণ করে দুই ধর্ষক। সিদ্ধিরগঞ্জের আইয়ুবনগর এলাকা থেকে ৭ম শ্রেণির এক ছাত্রী ও তার চাচাতো বোনকে কৌশলে অপহরণ করে দুই বন্ধু।

শুক্রবার দিবাগত মধ্যরাতে ফতুল্লা থানাধীন গিরিধারা এলাকার জনৈক সেলিনা আক্তারের বাসা থেকে উদ্ধার করে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) হাফিজুর রহমান। গ্রেফতারকৃতরা হলো আল-আমিন (২২) ও তার বন্ধু রিয়াদ (২৫)। এর আগে ২১ জুন ধর্ষিতার বাবা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি জিডি করেন। শনিবার দুপুরে দুই ধর্ষককে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পরে মামলা সূত্রে জানা গেছে, গত ২ জুন বিকাল সাড়ে ৩ টায় সিদ্ধিরগঞ্জের আইয়ুবনগর এলাকা থেকে দুই চাচাতো বোনকে অপহরণ করে আল-আমিন ও তার বন্ধু রিয়াদ। পরে তাদেরকে ফতুল্লার গিরিধারা এলাকার জনৈক সেলিনা আক্তারের বাসায় নিয়ে যায়। এরপর ওই বাসার একটি কক্ষে দুই কিশোরীকে দুই বন্ধু মিলে ধর্ষণ করে।

অনেক খোঁজখবরের পর কোথাও না পেয়ে ২১ জুন অপহৃত ওই দুবোনের একজনের বাবা সিদ্ধিরগঞ্জ থানায় জিডি করেন। ওই জিডির সূত্র ধরে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক হাফিজুর রহমান রাতেই নারায়ণগঞ্জের ফতুল্লা থানার গিরিধারা এলাকা হতে তাদেরকে উদ্ধার এবং দুই ধর্ষককে গ্রেপ্তার করে।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com