web stats প্রথম ও শেষ কথা জয় ছাড়া অন্য কিছুই ভাবছে না দল: মাশরাফি

বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬

প্রথম ও শেষ কথা জয় ছাড়া অন্য কিছুই ভাবছে না দল: মাশরাফি

আজ সোমবার বিশ্বকাপে নিজেদের পঞ্চম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। সেমিফাইনালে যাওয়ার লক্ষ্যে এ ম্যাচে জয়টা খুবই বেশি প্রয়োজন হয়ে পড়েছে টাইগারদের। তাই উইন্ডিজের বিপক্ষে দল জয় ছাড়া অন্য কিছুই ভাবছে না বলে জানালেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

টনটনের সমারসেট ক্রিকেট গ্রাউন্ডে সংবাদ সম্মেলনে তিনি বলেন, প্রথম ও শেষ কথা হলো জয় প্রয়োজন। আমরা যদি আরও একটি ম্যাচ জিতে থাকতাম। তবু এই ম্যাচে জয় খুবই দরকার থাকত। তাই জয়ের কোনো বিকল্প কিছু নেই। শারীরিকভাবে সবাই ঠিক থাকার কথা।

ছোট ছোট ইনজুরি থাকবেই- এটি স্বাভাবিক। বিশ্বকাপে ভালো করতে হলে একজন, দুজন নয়, সবারই দায়িত্ব নিয়ে খেলতে হবে। যতদূর সম্ভব দলের বেনিফিট হয়, সেটি লক্ষ্য রাখা দরকার অধিনায়ক হিসেবে।

আমি সেটি চেষ্টা করেছি। আশা করি, এটি দলকে আরও বেশি উৎসাহী করবে। এ মুহূর্তে আমার কাছে মনে হয়, সবার নিজের পারফরম্যান্স নিয়ে ভাবা উচিত। এমন চিন্তা আসাটাই স্বাভাবিক।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে গেল ৯ ম্যাচের মধ্যে সাতটিতেই জিতেছে বাংলাদেশ। তাই সম্প্রতি পারফরম্যান্সে ক্যারিবীয়দের চেয়ে এগিয়ে টাইগাররা। কিন্তু এটি মানতে নারাজ মাশরাফি। এদিন নতুন ম্যাচ, সবকিছুই নতুনভাবে শুরু হবে।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com