web stats নিজের সন্তানকে ছাদ থেকে ছুড়ে ফেলল বাবা, পুলিশ দেখা দিল দেবদূত হয়ে

শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬

নিজের সন্তানকে ছাদ থেকে ছুড়ে ফেলল বাবা, পুলিশ দেখা দিল দেবদূত হয়ে

 বাড়ির ছাদ থেকে নিজের এক বছরের মেয়েকে ফেলে হত্যা চেষ্টার অভিযোগ ওঠার পরেও সে অনুসারে সাজা পাননি এক বাবা। মেয়েকে ছাদ থেকে ফেলে দেয়ার পর সে মাটিতে পড়ে যাওয়ার আগেই পুলিশের একজন সদস্য তাকে ধরে ফেলেছিলেন।

মেয়েকে হত্যাচেষ্টার অভিযোগে দক্ষিণ আফ্রিকার ৩৮ বছর বয়সী ওই ব্যক্তিকে তাৎক্ষণিকভাবে আটক করা হয়। জানা গেছে, সরকারি নির্দেশে বাড়ি ভেঙে ফেলার প্রতিবাদ করতে গিয়ে মেয়েকে ছাদ থেকে ফেলে দেন ওই ব্যক্তি।

দক্ষিণ আফ্রিকার পোর্ট এলিজাবেথ আদালতের একজন বিচারক বলেন, শিশুটিকে ছাদ থেকে ফেলে দেয়া হলেও সৌভাগ্যবশত পুলিশের একজন সদস্য তাকে শূন্য থেকেই ধরে ফেলে।

প্রথমে ওই ব্যক্তির বিরুদ্ধে হত্যাচেষ্টার অভিযোগ উঠলেও গত বৃহস্পতিবার সেটা শিশু নির্যতনের মামলায় রূপান্তরের পর রায় ঘোষণা করেন বিচারক। জানা গেছে, ওই ব্যক্তির মাত্র দু’শ ২৬ পাউন্ড জরিমানা এবং এক বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে।

দক্ষিণ আফ্রিকার ক্বদেসি শহরের ওই ব্যক্তির বাড়িটি ভেঙে ফেলার সিদ্ধান্ত হয়েছে নতুন করে। জানা গেছে, সেখানকার অবৈধ আরো ৯০টি বাড়ি ভেঙে ফেলা হবে। শিগগিরই সেগুলো ভেঙে ফেলা হবে।

মেয়েটিকে তার বাবা ছাদ থেকে ফেলে দেয়ার আগে এবং ফেলে দেয়ার সময়কার ছবিও ক্যামেরাবন্দি করেছেন এক ব্যক্তি। সেগুলো দেখে অনেকেরই গা শিউরে উঠছে।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com