web stats এখন দুজনার দুটি পথ দু দিকে গেছে বেঁকে

শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৭ ফাল্গুন ১৪২৬

এখন দুজনার দুটি পথ দু দিকে গেছে বেঁকে

চিত্রনায়িকা পরীমনি ও বিনোদন সাংবাদিক তামিম হাসান দুই বছর ধরে প্রেম করেছেন। এর পর গেল ১৪ই এপ্রিল বাগদান সম্পন্ন হয় তাদের। সেই পরীমনি জানিয়েছেন সামনের যে কোনো ১৪ই এপ্রিল বিয়ে করবেন তারা। কিন্তু তার আগে তাদের সমিকরণটা পাল্টে গেল। বিয়ের আগেই দেখা দিল পরী-তামিমের সম্পর্কচ্ছেদ। তাদের ঘনিষ্ঠজনেরা বলছেন, প্রায় দেড় মাস হলো তাদের সম্পর্ক শেষ হয়ে গেছে। এখন দুজনের দুটি পথ।

পরীমনির ফেসবুক পেজ থেকে বাগদানসহ তাদের দুজনের বিভিন্ন সময়ে তোলা অনেক ছবি সরিয়ে ফেলা হয়েছে। অনেক দিন দুজনের নতুন কোনো ছবি ওঠেনি তার ফেসবুক পেজে। আর তাতেই সন্দেহ বিনোদনপাড়ার মানুষজনের। এখন এই অঙ্গনে কান পাতলেই শোনা যায়, পরীমনি আর তামিমের বাগদান নাকি ভেঙে গেছে।

যে যাই বলুক, পরীমনি কি বলছেন? জানতে চাওয়া হয়, বাগদানসহ তাদের দুজনের বিভিন্ন সময়ে তোলা অনেক ছবি সরিয়ে ফেলা হয়েছে কেন? পরী জানান, সব ছবি সরিয়ে ফেলা হয়নি। তবে এখন আর আমরা নতুন ছবি দিচ্ছি না। আমি কাজকে ফোকাস করতে চাই, বয়ফ্রেন্ডের ছবি নয়। যেটা যেখানে দেওয়া উচিত, আমি শুধু সেটাই দেওয়ার চেষ্টা করছি এখন।

তবে সরাসরি কিছু না বললেও পরীর কথায় এটুকু বুঝতে বাকি রইল না যে, বিয়ের সিদ্ধান্ত থেকে সরে আসতে চাইছেন তিনি।

পরীমনি জানান, বাগদান না হলে বুঝতাম না, আমি বিয়ের জন্য একদমই প্রস্তুত না। গোষ্ঠী মেনটেইন করার যে বিশাল হিসাব আছে, সে বিষয়ে আমি ভীষণ অপরিপক্ব। সময়ই কথা বলবে। এছাড়াও পরী অভিযোগের তীর ছোড়েন তামিমের দিকে। তিনি বলেন, ‘আমার কাজকে কেউ যদি অসম্মান করে, সেখানে আমি একচুল আপস করব না। ’

এদিকে বিষয়টি নিয়ে তামিম হাসান বলেন, ‘আমাদের মধ্যে মান-অভিমান চলছে, এটা ঠিক আছে। আমিও এটা জানি। যেহেতু আমাদের এখনো বিয়ে হয়নি, এর মধ্যে যদি সিদ্ধান্তটা এমন হয়, তবে হতে পারে। ওর প্রতি আমার কোনো অভিযোগ নেই। এই বিষয়ে পরীর যেকোনো সিদ্ধান্তে আমার সম্মান ও সমর্থন দুটোই আছে।’

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com