web stats 'ট্যালেন্ট শো'তে আগুন খেতে গিয়ে যা ঘটল

রবিবার, ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬

‘ট্যালেন্ট শো’তে আগুন খেতে গিয়ে যা ঘটল

এনএইচএস নামের সংস্থা একটি ‘ট্যালেন্ট শো’ আয়োজন করেছিল। সেখানে স্টেজে আগুন খাওয়া (ফায়ার ইটিং অ্যাক্ট) ‘পারফর্ম’ করতে গিয়ে একজন নার্স (পেশায়) ভয়ানকভাবে আগুনে পুড়ে যান।

এই প্রেক্ষিতে অনুষ্ঠানটি বাতিল করতে বাধ্য হয়েছে কর্তৃপক্ষ। আগুনে পুড়ে যাওয়া ওই নার্সের নাম ক্রিস্টি কুলুম। তিনি হ্যাম্পশায়ারের উইনচেস্টারের থিয়েটার রয়্যালে অনুষ্ঠিত প্রোগ্রামে ২১০ জন দর্শককে আনন্দ দিতে গিয়ে গুরুতরভাবে আহত হন।

জানা গেছে, সৌভাগ্যক্রমে দর্শকদের সারিতে কয়েকজন চিকিৎসক ও চিকিৎসাকর্মী উপস্থিত ছিলেন। তিনি আগুনের পুড়ে যাওয়ার সময় তা তাদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়।

প্রোগামটির প্রথমার্ধের সময় কুলুমের দুর্ঘটনাটি ঘটে। এরপর ‘এনএইচএস গোট ট্যালেন্ট’ অনুষ্ঠানটি পরিত্যক্ত হয়।

প্রতিযোগিতাটির প্রদর্শন পুনরায় নির্ধারিত করা হবে যাতে উইন্টারচেষ্টার হোমপিস আপিলের জন্য অর্থ সংগ্রহ করা যায়।

কুলুমকে অ্যাম্বুলেন্সে ভিলশায়ারের সালিসবারি জেলা হাসপাতালের বার্ন ইউনিটে নিয়ে যাওয়া হয়েছে। এখন তিনি সেখানেই রয়েছেন।

ওই অনুষ্ঠানের একজন দর্শক লিজ বেলডুইন ফেসবুকে পোস্টে লিখেছেন, ঘটনাটা খুবই উদ্বেগজনক ছিল। আমরা তাকে দুর্ঘটনা থেকে দ্রুত পুনরুদ্ধারের চেষ্টা চালিয়েছে।

ফ্রান্সিস ডগলাস নামের আরেকজন দর্শক বলেন, আমাদের জন্য দুর্ঘটনার ওই ভয়ানক মুহূর্তটি ভুলে যাওয়া কঠিন হবে।

এদিকে, ওই ট্রাষ্টের প্রধান নির্বাহী আলেক্স হুইটফিল্ড এ বিষয়ে একটি বিবৃতি দিয়েছেন।

বিবৃতিতে তিনি বলেছেন, শনিবার (৮ জুন) ‘এনএইচএস গোট ট্যালেন্ট’ অনুষ্ঠানে একটি দুর্ঘটনা ঘটেছে, যা ছিল খুবই দু:খজনক। একজন পারফরমার ও ট্রাষ্টের সদস্য আগুনে পুড়ে গুরুতর আহত হয়েছেন।

তিনি বলেন, ঘটনার আকস্মিকতায় আমরা সবাই এখনও বাকরুদ্ধ। আশা করি তিনি তার আঘাত থেকে দ্রুত সুস্থতা ফিরে পাবেন।

তিনি বলেন, সে সময় আমাদের ক্লিনিকের কয়েকজন সদস্য সেখানে উপস্থিত থাকায় তিনি (ক্রিষ্টি) সৌভাগ্যক্রমে বেঁচে যান। তবে তিনি এখন সালিসবারি জেলা হাসপাতালের বার্ন ইউনিটে বিশেষজ্ঞদের তত্ত্বাবধানে রয়েছেন।

আলেক্স হুইটফিল্ড বলেন, এ ধরনের ঘটনা আমাদের সকলের জন্য বেদনা উদ্রেককারী। দুর্ঘটনার পর আমরা দ্রুত সিদ্ধান্ত নিয়ে অনুষ্ঠানটি বন্ধ করে দিই।

সূত্র : ডেইলি মেইল

এই বিভাগের আরো খবর


WP2FB Auto Publish Powered By : XYZScripts.com