web stats ক্রিকেট উম্মাদনা ও ভাইরাল কাহিনী

রবিবার, ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬

ক্রিকেট উম্মাদনা ও ভাইরাল কাহিনী

চলছে ক্রিকেট বিশ্বকাপ ২০১৯। প্রিয় দল নিয়ে উম্মাদনার শেষ নেই ক্রিকেট দর্শকদের মাঝে। তবে সম্প্রতি ঈদের ছুটিতে বাড়ি যাবার পথে বঙ্গবন্ধু যমুনা সেতুতে দীর্ঘ জ্যামে আটকে থেকেও সময়টাকে রঙিন করে তোলা একদল ক্রিকেট পাগলের কির্তী ক্রিকেট উম্মাদনার সকল মাত্রা ছাড়িয়েছে।

ঈদের আগের দিন ঢাকার বিপরীতমূখী লেনে দীর্ঘ জ্যাম ছিল। কিন্তু অন্য লেনটি ছিল সম্পূর্ণ ফাকা। এই লেনেই ক্রিকেট খেলতে নেমে পড়ে একদল ক্রিকেট পাগল। সেতুর উপর ক্রিকেট খেলার এই দৃশ্যটি মুহূর্তের মধ্যেই সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন অনলাইন পত্রিকায় ভাইরাল হয়। ক্রিকেট খেলার এই দৃশ্য ভাইরাল হলেও মানুষ হয়তো চেনেননা এই উম্মাদনার মাঝের মানুষটিকে।

সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন পত্রিকায় ভাইরাল হওয়া ছবিতে ব্যাট হাতে যাকে দেখা যায় তিনি ইমরুল কায়েস ( www.facebook.com/imrulkayessmf) । বাংলাদেশ রাষ্ট্রীয় চিকিৎসা অনুষদের সহ-পরীক্ষা নিয়ন্ত্রক এবং সামাজিক সংগঠন উৎসর্গ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান। নিপাট একজন ভদ্রলোক এই ইমরুল কায়েস।

কিন্তু ক্রিকেটের কোন বড় উপলক্ষ বা ক্রিকেট খেলার ফুসরৎ পেলে ভদ্রলোকি সিকেয় তুলে সাঙ্গপাঙ্গ নিয়ে মেতে উঠেন ক্রিকেট উম্মাদনায়।

যমুনা সেতুর আগেও বিভিন্ন ক্রিকেট আসরে, স্টেডিয়ামে অথবা মাঠে তাকে দেখা গেছে ক্রিকেটের রঙে নিজেকে রাঙিয়ে উম্মাদনায় মেতে উঠতে।

ইমরুল কায়েসদের মত ক্রিকেট পাগলরা আছেন বলেই বাংলায় ক্রিকেট নিয়ে এমন উম্মাদনা হয়। ক্রিকেটিয় বাংলায় এমন উম্মাদদের কির্তীই সর্বপ্রাধান্য।

এই বিভাগের আরো খবর


WP2FB Auto Publish Powered By : XYZScripts.com