web stats
দেশে ফিরেছেন ওবায়দুল কাদের

শনিবার, ২০ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬

দেশে ফিরেছেন ওবায়দুল কাদের

সিঙ্গাপুর থেকে চিকিৎসা শেষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি আজ বুধবার বিকেলে দেশে ফিরেছেন।

বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ফ্লাইট নম্বর (বিজি-০৮৫)-এ করে আজ বিকেল ৫টা ৫৫ মিনিটে ওবায়দুল কাদের হযরত শাহ্জালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করেন।

বিমান বন্দরে প্রয়োজনীয় আনুষ্ঠানিকতা শেষে ওবায়দুল কাদের বেরিয়ে আসলে আওয়ামী লীগের পক্ষ থেকে এবং পরে দলের অঙ্গ ও সহযোগি সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকরা তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

গত ৫ এপ্রিল সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতাল থেকে ওবায়দুল কাদের ছাড়পত্র পান। এক মাস পর হাসপাতাল ছাড়লেও চিকিৎসকরা ‘চেকআপের জন্য’ আরও কিছু দিন তাকে সিঙ্গাপুরে থাকার পরামর্শ দেন।

পরে তিনি সেখানে একটি বাসা ভাড়া করে অবস্থান করেন। তার সঙ্গে স্ত্রী ইসরাতুন্নেসা কাদেরও সেখানে ছিলেন। কয়েকদিন চিকিৎসার পর অবস্থার উন্নতি হলে গত ২০ মার্চ কার্ডিও থোরাসিক সার্জন ডা. শিভাথাসান কুমারস্বামীর নেতৃত্বে কাদেরের বাইপাস সার্জারি হয়।

ছয় দিন পর তাকে আইসিইউ থেকে স্থানান্তর করা হয় কেবিনে। এর আগে ৩ মার্চ ভোরে ঢাকায় নিজ বাসায় শ্বাসকষ্ট শুরু হলে ওবায়দুল কাদেরকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের (বিএসএমএমইউ) ইনসেনটিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ভর্তি করা হয়।

ভারতের স্বনামধন্য হৃদরোগ সার্জন দেবী শেঠির পরামর্শে উন্নত চিকিৎসার জন্য গত ৪ মার্চ এয়ার অ্যাম্বুলেন্সে করে ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

Loading...

এই বিভাগের আরো খবর


Loading…

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com