web stats অর্ধনগ্ন হয়ে পাকিস্তানের পতাকা গায়ে জড়িয়ে ফের বিতর্কে রাখি

শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

অর্ধনগ্ন হয়ে পাকিস্তানের পতাকা গায়ে জড়িয়ে ফের বিতর্কে রাখি

বিতর্ক কিছুতেই পিছু ছাড়ে না তার। নেটদুনিয়ায় আরও একবার সমালোচিত হলেন ‘ড্রামা কুইন’। যদি প্রশ্ন করা হয়, বলিউডের সবচেয়ে সমালোচিত তারকা কে? তাহলে প্রথমেই আসবে মডেল-অভিনেত্রী রাখি সাওয়ান্তের নাম। নতুন করে ফের ইনস্টাগ্রামে ছবি দিয়ে বিতর্ক উসকে দিয়েছেন এই ড্রামা কুইন। ছবিতে দেখা যাচ্ছে একটি পাকিস্তানি পতাকা দিয়ে শরীর মুড়িয়ে রেখেছেন তিনি।

সম্প্রতি ‘ধারা ৩৭০’ নামে একটি ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন তিনি। যেখানে পাকিস্তানি তরুণীর চরিত্রেই অভিনয় করছেন তিনি। যিনি প্রকাশ্যে আনবেন শিশুদের জেহাদি বানানোর রহস্য।

শুটিংয়ের ব্যস্ততার মাঝে ইনস্টাগ্রামে পোষ্ট করেছেন পাকিস্তানের পতাকা গায়ে জড়িয়ে ছবি। ছবির নিচে তিনি লিখেছেন, ‘আমি ভারতকে ভালবাসি। তবে এটাই আমার ‘ধারা ৩৭০’ ছবির চরিত্র।’

রাখির ছবি দেখে তেলেবেগুনে জ্বলে ওঠে নেটিজেনদের একাংশ। অনেকেই বলেন, রাখির নাকি ভারতের পরিবর্তে পাকিস্তানে গিয়েই বসবাস করা উচিত!

সমালোচনার মাঝে যদিও মুখ বুজে থাকার পাত্রী নন রাখি৷ নিন্দুকদের জবাব দিতে একটি ভিডিও পোস্ট করেন ‘ড্রামা কুইন’৷ তাতে ‘ধারা ৩৭০’ ছবিতে তার চরিত্র নিয়ে জানান রাখি। ভারতের পাশাপাশি পাকিস্তানের বাসিন্দাদের তিনি ঠিক কতটা ভালবাসেন তাও জানান ভিডিও বার্তায়।

তবে নিন্দুকদের মুখ বন্ধ করাতে গিয়ে বরং বিপত্তি বাড়িয়েছেন রাখি সাওয়ান্ত। সমালোচনার পাশাপাশি বেশিরভাগ অনুরাগী সোশ্যাল মিডিয়ায় তাকে ফলো না করার হুমকিও দিয়েছেন।

Loading...

এই বিভাগের আরো খবর


Loading…

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com