web stats স্থগিতকৃত পরীক্ষার নতুন সূচি ঘোষণা করেছে জাতীয় বিশ্ববিদ্যালয়

বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭

স্থগিতকৃত পরীক্ষার নতুন সূচি ঘোষণা করেছে জাতীয় বিশ্ববিদ্যালয়

জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত করা পরীক্ষার নতুন সময়সূচি ঘোষণা করা হয়েছে।

আজ মঙ্গলবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্ম দপ্তরের পরিচালক (ভারপ্রাপ্ত) মো. ফয়জুল করিম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮ সালের অনার্স চতুর্থ বর্ষের ১৩ এপ্রিল ও ৪ মে তারিখের স্থগিতকৃত পরীক্ষা যথাক্রমে আগামী ২২ মে এবং ২৫ মে অনুষ্ঠিত হবে। ২০১৭ সালের অনার্স দ্বিতীয় বর্ষের (বিশেষ) ৪ মের স্থগিত পরীক্ষা নেয়া হবে ৯ মে।

২০১৭ সালের অনার্স প্রথম বর্ষের (বিশেষ) ৫ মে ২০১৯ তারিখের স্থগিত পরীক্ষা আগামী ২১ মে, ২০১৮ সালের ডিগ্রি পাশ ও সার্টিফিকেট কোর্স প্রথম বর্ষের ৪ মে ও ৫ মে তারিখের স্থগিত পরীক্ষা যথাক্রমে আগামী ১৬ এবং ১৭ মে তারিখে অনুষ্ঠিত হবে।

২০১৮ সালের বিবিএ (প্রফেশনাল) দ্বিতীয় বর্ষ চতুর্থ সেমিস্টার এবং বিএড অনার্স দ্বিতীয় বর্ষ চতুর্থ সেমিস্টারের ৪ মের স্থগিত পরীক্ষা আগামী ১১ মে ২০১৯ তারিখে এবং ২০১৮ সালের বিএসএড ৫ মের স্থগিত পরীক্ষা আগামী ১৮ মে ২০১৯ তারিখে অনুষ্ঠিত হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দফতরের পরিচালক (ভারপ্রাপ্ত) মো. ফয়জুল করিম জানান, এ পরীক্ষার পূর্বঘোষিত অন্যান্য তারিখ ও সময়সূচি অপরিবর্তিত থাকবে। সব পরীক্ষা আরম্ভ হবে সকাল ৯টায়।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com