web stats বাংলাদেশকে ২৬২ রানের লক্ষ্য দিয়েছে ওয়েস্ট ইন্ডিজ

বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬

বাংলাদেশকে ২৬২ রানের লক্ষ্য দিয়েছে ওয়েস্ট ইন্ডিজ

ত্রিদেশীয় সিরিজের দ্বিতীয় ম্যাচে মাঠে নামে বাংলাদেশ এবং ওয়েস্ট ইন্ডিজ। ডাবলিনের দ্য হিলস ক্রিকেট ক্লাব মাঠে খেলছে দুই দল। টস জিতে ব্যাটিংয়ে নেমে উইন্ডিজ ৫০ ওভার খেলা শেষে ৯ উইকেট হারিয়ে ২৬১ রানে শেষ করে প্রথম ইনিংস। জিততে হলে বাংলাদেশের করতে হবে ২৬২ রান।

এদিন, টস জিতে প্রথমে ব্যাটিংয়ে নামে ওয়েস্ট ইন্ডিজ। উদ্বোধনী জুটিতে শাই হোপ ও সুনিল অ্যামব্রিজ যোগ করেন ৮৯ রান। অ্যামব্রিজ ৫০ বলে ৩৮ রান করে ফিরলেও সেঞ্চুরি নিয়ে মাঠ ছাড়েন শাই হোপ। তার ১০৯ রানের ইনিংসে ছিল ১১টি চার ও একটি ছক্কার মার। তবে শুরুটা খারাপ করলেও মাঝের সময়ে টাইগারদের দুর্দান্ত বোলিংয়ে ক্যারিবীয়দের মিডল অর্ডারের ব্যাটসম্যানরা ক্রিজে দাঁড়াতে পারেনি। এ সময় কেবল রোস্টন চেজের ব্যাট থেকে আসে ৫১ রান। বাকিরা বলার মতো কোনো রান পাননি।

বাংলাদেশের পক্ষে উইকেট একটি করে পেলেও দুর্দান্ত বোলিং করেছেন সাকিব ও মিরাজ। তবে ১০ ওভারে ৪৯ রানের বিনিময়ে ৩ উইকেট নিয়ে টাইগারদের সেরা বলার মাশরাফি। এছাড়া, দুটি করে উইকেট পেয়েছেন মোহাম্মদ সাইফউদ্দিন ও মুস্তাফিজ।

আজকের ম্যাচে প্রথম দিকে মুস্তাফিজুর রহমান তেমন কিছু করতে পারেননি। তবে শেষের দিকে জোনাথন কার্টারকে সাজঘরে ফেরান তিনি। মুস্তাফিজের পর আবারও উইকেট শিকার করেন মোহাম্মদ সাইফ উদ্দিন। তিনি বোল্ড করে ফিরিয়ে দেন কেমার রোচকে।

বোলিংয়ে এসে আবারও উইকেট পান মুস্তাফিজুর রহমান। বাঁহাতি এই পেসার অ্যাশলি নার্সকে সাজঘরে পাঠান। ১৭ বলে এক ছক্কায় তিনি করেন ১৯ রান। শেষ পর্যন্ত নির্ধারিত ৫০ ওভারে ২৬১ রান করে ওয়েস্ট ইন্ডিজ।

এই বিভাগের আরো খবর