web stats 'শুধু স্ত্রী নন, শাশুড়িও আমার থেকে ছোট'

শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

‘শুধু স্ত্রী নন, শাশুড়িও আমার থেকে ছোট’

ভারতীয় মডেল মিলিন্দ সোমান গত বছর ২২ এপ্রিল বিয়ে নিজের থেকে ২৬ বছরের ছোট অঙ্কিতা কোনওয়ারকে বিয়ে করে সকলের চোখ ধাধিয়ে দিয়েছিলেন। এবার মিলিন্দ বললেন, শুধু স্ত্রীই নন, শাশুড়িও আমার থেকে বয়সে ছোট।

অঙ্কিতা কোনওয়ার আসামের গুয়াহাটির মেয়ে। পেশায় একজন বিমান সেবিকা ছিলেন। এসব ছাড়াও খেলাধূলোতেও আগ্রহী অঙ্কিতা। ২০১৫তে গুয়াহাটিতে আয়োজিত ১০ কিলোমিটার ম্যারাথন দৌড়ে মিলিন্দ সোমানের সঙ্গে অংশ নিয়েছিলেন অঙ্কিতা।

মহারাষ্ট্রের আলিবাগের এক রিসর্টে হয় মিলিন্দ ও অঙ্কিতার বিয়ের অনুষ্ঠান। সম্প্রতি, প্রথম বিবাহ-বার্ষিকীও সেলিব্রেট করেছেন মিলিন্দ সোমন ও অঙ্কিতা কোনওয়ার।

গত বছর ২৬ বছরের ছোট অঙ্কিতাকে সুপার মডেল মিলিন্দের বিয়ে করা নিয়ে বি-টাউন থেকে সোশ্যাল মিডিয়া সর্বত্রই আলোচনা হয়েছে। সম্প্রতি এতটা বয়সের পার্থক্যে বিয়ে করা নিয়ে এক সাক্ষাৎকারে মুখ খুলেছেন মিলিন্দ সোমন।

মিলিন্দকে প্রশ্ন করা হয় ২৬ বছরের ছোট মেয়েকে বিয়ে করার বিষয়টা তাঁদের দুজনের পরিবার কী স্বাভাবিক ভাবে মেনে নিয়েছিলেন?

প্রশ্নের উত্তরে মিলিন্দ সোমন জানান, ”এত ছোট মেয়েকে বিয়ে করার খবরে আমার নিজের মা-ই অবাক হয়েছিলেন।”

আরও কিছুটা অবাক করে দিয়ে মিলিন্দ আরও জানান, ” শুধু অঙ্কিতাই নয়, ওর মা মানে আমার শাশুড়ি মাও আমার থেকে বয়সে ছোট।”

এবিষয়ে অঙ্কিতা প্রশ্ন করা হলে তিনিও বলেন, ” এই বিয়ের খবরে আমার মা প্রথমটা অবাকই হয়েছিলেন, প্রশ্ন করেছিলেন তুমি নিশ্চিত যে তুমি মিলিন্দকে বিয়ে করবে? ”

অঙ্কিতার কথায়, ”আমি আমার বাবা-মাকে আমি শুধু মিলিন্দকে বিয়ে করছি এমনটাই নয়, মিলিন্দ হল এমন একজন, যাঁর সঙ্গে আমি গোটা জীবনটা কাটাতে চাই। উত্তরে আমার মা হেসে বলেছিল, আশাকরি কোনও একদিন তুমি তোমার মত পরিবর্তন করবে।”

অঙ্কিতা কোনওয়ারের কথায়, ”পরে অবশ্য আমার মা মিলিন্দের ব্যক্তিত্বে মুগ্ধ হয়েছিলেন, এবং ওকে ধীরে ধীরে পছন্দ করা শুরু করেন।”

প্রসঙ্গত, অঙ্কিতা কোনওয়ার অসমের গুয়াহাটির মেয়ে। অঙ্কিতা একজন বিমান সেবিকা ছিলেন। এসব ছাড়াও খেলাধূলোতেও আগ্রহ রয়েছে অঙ্কিতার। ২০১৫তে গুয়াহাটিতে আয়োজিত ১০ কিলোমিটার ম্যারাথন দৌড়ে মিলিন্দ সোমনের সঙ্গে অংশ নিয়েছিলেন অঙ্কিতাও।

Loading...

এই বিভাগের আরো খবর


Loading…

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com