web stats পুলিশের কাছে কেঁদে কেঁদে নুসরাত বলে আমি আর বাঁচবো না স্যার (ভিডিও)

বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬

পুলিশের কাছে কেঁদে কেঁদে নুসরাত বলে আমি আর বাঁচবো না স্যার (ভিডিও)

ফেনীর সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদরাসা কেন্দ্রের আলিম পরীক্ষার্থী অগ্নিদগ্ধ নুসরাত জাহান রাফি মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বুধবার (১০ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

নুসরাতের শোকে ফেনীর সোনাগাজী আজ স্তব্ধ। তার পোড়া লাশের অপেক্ষায় চোখের কোনে জল নিয়ে হাজারো গ্রামবাসী ও আত্মীয়-স্বজন।

যৌন হয়রানির পর পুলিশের কাছে দেয়া নুসরাত জাহান রাফির একটা জবানবন্দি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যেমে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায় মাদ্রাসার অধ্যক্ষ সিরাজ উদ দৌলা বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করছেন নুসরাত। এই ভিডিওটি নুসরাতের মারা যাওয়ার আগে সোনাগাজী থানায় রেকর্ড করা হয়েছিল।

ভিডিওতে দেখা যাচ্ছে- কান্নাজড়িত কণ্ঠে নুসরাত পুলিশের কাছে অভিযোগ করছেন।

জানা যায়, প্রথম বর্ষ থেকেই নুসরাতকে যৌন হয়রানি করতো অধ্যক্ষ। এমনকি পিওনকে দিয়ে রুমে ডেকে হাত ধরে মাদ্রাসার অধ্যক্ষ। প্রায়ই ডেকে নিয়ে অশোভন কথা বলতেন তিনি।

প্রথম বর্ষে ভর্তির কিছুদিন পরই অধ্যক্ষ সিরাজ উদ দৌলা যৌন হয়রানি করেন এমন উল্লেখ করে নুসরাত জবানবন্দিতে বলেন, মুখটা খুলো, আমি খুলি নাই, তিনি বললেন তোমাকে আমার ভালো লাগে, আমি বলললাম হুজুর আপনি এগুলো কি বলছেন আপনি আমার বাবার সমতুল্য।

নুসরাত আরো বলেন অধ্যক্ষ তাকে বলেন, তোকে কেউ বিশ্বাস করবে না, তোর লাইফে আগে একটা কলঙ্ক আছে তুই এখন আমার সাথে থাক।

নুসরাত কেঁদে কেঁদে জবানবন্দি দিলে পুলিশ বলে, কেঁদো না কাঁদলে আমি বুঝবো কি করে। বোকা মেয়ে তোমাকে বলতে হবে তো। কাঁদতেছো কেনো। এমন কিছু হয়নি যে তোমাকে এখনই কাঁদতে হবে।

জবানবন্দিতে জানা যায়, পিওনের মাধ্যেমে রুমে ডাকতো। একদিন দুই বান্ধবীদের নিয়ে গেলেও তাদের ডুকতে দেয়নি, পিওন জানায় অধ্যক্ষ গুরুত্বপূর্ণ কথা বলবে। এরপর রুমে গেলে হাত ধরে অধ্যক্ষ।

ভিডিও শেষে দেখা যায় পুলিশের কাছে কেঁদে কেঁদে নুসরাত বলে আমি আর বাঁচবো না স্যার।

সর্বশেষ (২৭ মার্চ) পিয়ন নুরে আলমকে দিয়ে নিজ কক্ষে ডেকে নিয়ে অধ্যক্ষ সিরাজ নুসরাতের শ্লীলতাহানি করার চেষ্টা করে। প্রতিবাদী, অন্যায়কে প্রশ্রয় না দেওয়া নুসরাত পরিবারকে জানায়।

পরিবারের সমর্থনে এ ঘটনায় অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে মামলা করে। সেখানে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (প্রত্যাহার) মোয়াজ্জেম হোসেনকে এসব ঘটনার বর্ণনা দেন নুসরাত।

Loading...

এই বিভাগের আরো খবর


Loading…

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com