web stats রাজধানীতে প্রচণ্ড ঝড়ে গাড়ির ওপর উপড়ে পড়ল বিশাল গাছ

বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬

রাজধানীতে প্রচণ্ড ঝড়ে গাড়ির ওপর উপড়ে পড়ল বিশাল গাছ

রাজধানীতে প্রচণ্ড ঝড় ও বৃষ্টিতে সোমবার বিকালে বনানীর ২৩ নম্বর রোডে বিশাল একটি গাছ উপড়ে প্রাইভেট গাড়ির উপর পড়ে। এসময় গাড়িতে থাকা চালক আহত হয়েছেন এবং ঘটনাস্থলে যান চলাচলে বিঘ্ন ঘটে।

এই ঘটনায় একটি গাড়ি ক্ষতিগ্রস্ত হলেও কোনো হতাহতের ঘটনা ঘটেনি বলে জানিয়েছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের নিয়ন্ত্রণকক্ষের ডিউটি অফিসার মো. এরশাদ হোসেন।

সকাল থেকেই আবহাওয়া ভালো ছিল না। সকালের দিকে এক পশলা বৃষ্টি হয়ে যাওয়ার পর দুপুরে অন্ধকার হয়ে ঝড় ও বৃষ্টি হয়। এসময় শিলাবৃষ্টিও হয়। এই ঝড়েই গাছটি উপড়ে পড়ে। আর এই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে একজন শেয়ার করলে তা দ্রুত ভাইরাল হয়ে যায়।

ভিডিওতে দেখা যায়, সাদা রংয়ের একটি গাড়ির ওপর বিশালাকার একটি গাছ পড়ে আছে। গাড়ির ভেতরে তখন চালক ছিলেন। সাধারণ জনগণ মোবাইল দিয়ে ভিডিও করছিলেন। তবে গাছটি দেখেই বোঝা যাচ্ছিল, এর গোঁড়ায় মাটি নেই বললেই চলে। আর মাটি না থাকার কারণেই এত বড় গাছ উপড়ে পড়েছে।

আবহাওয়া অধিদপ্তর বলছে, লঘুচাপের বর্ধিতাংশ বাংলাদেশ ও পশ্চিমবঙ্গ হয়ে উত্তর-পূর্ব বঙ্গোপসাগর পর্যন্ত অবস্থান করছে। তাই আগামী ২৪ ঘণ্টা ঢাকা, রাজশাহী, রংপুর, ময়মনসিংহ, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় অস্থায়ী দমকা ও ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সাথে দেশের কোথাও কোথাও মাঝারী ধরনের ভারী থেকে ভারী বর্ষণসহ বিক্ষিপ্তভাবে শিলা বৃষ্টি হওয়ার সম্ভাবনা আছে।

এক বিজ্ঞপ্তিতে আবহাওয়া অধিদপ্তর জানায়, সোমবার বিকেল চার থেকে আগামী ছয় ঘণ্টা ঢাকা, ফরিদপুর, কুমিল্লা ও নোয়াখালী অঞ্চলের অনেক জায়গায় অস্থায়ী দমকা ও ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এবং আগামী ৪৮ ঘণ্টার মধ্যে বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টিপাত কমে আসবে।

এই বিভাগের আরো খবর